সর্বশেষ সংবাদ বেতন বাড়ছে জাতীয় দলের ক্রিকেটারদের নন্দীগ্রামে হেরে হাইকোর্টে মমতা, শুনানি আজ চীনের সিনোফার্মের টিকা চট্টগ্রামে পৌঁছেছে অবশেষে ফিরে এসেছেন আবু ত্ব-হা করোনা ভাইরাস থেকে বাঁচতে আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে মেয়র মনিরুলের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ফের গুচ্ছগ্রাম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মদ-ক্লাব-জুয়া নিয়ে উত্তপ্ত সংসদ দ্বিতীয় পর্যায়ে ঘর পাচ্ছে আরও ৫৩ হাজার পরিবার চাঁপাইনবাবগঞ্জে কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৭ দিন সংসারের বোঝা কমাতে রাজমিস্ত্রীর কাজে গিয়ে প্রাণ হারালো স্কুলছাত্র
Large Add

হাত মেলাতে গিয়ে থাপ্পড় খেলেন প্রেসিডেন্ট: অভিযোগে আটক দুই

ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল মাক্রোঁকে চড় মারার অভিযোগে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। দক্ষিণপূর্ব ফ্রান্সের দ্রোম অঞ্চলে মঙ্গলবার (০৮ জুন) এ ঘটনা ঘটে।স্থানীয় গণমাধ্যম বিএফএম টিভি ও আরএসসি রেডিও এ খবর জানিয়েছে।

সামাজিক মাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, এক সমর্থকের সঙ্গে হাত মেলাতে মাক্রোঁ তার দিকে হাত বাড়িয়ে দিলে ওই ব্যক্তি তার মুখে চড় মারেন। তার আগে ওই ব্যক্তিকে ‘ডাউন উইথ মাক্রোঁনিয়া’ বলে চিৎকার করতে শোনা গেছে।

এ ঘটনার পর মাক্রোঁর সঙ্গে থাকা দুই নিরাপত্তাকর্মী অভিযুক্ত ব্যক্তিকে আটক করেন। অন্যজন মাক্রোঁকে সেখান থেকে সরিয়ে নেন। তবে তারপরও মাক্রোঁ সেখানে কয়েক সেকেণ্ড ছিলেন।

এদিকে এই ঘটনার আগে করোনার পর মানুষ কীভাবে স্বাভাবিক জীবনে ফিরছে তা জানতে রেস্টুরেন্ট কর্মী ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন মাক্রোঁ।

সূত্র: আল-জাজিরা/রয়টার্স

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: