সর্বশেষ সংবাদ শিবগঞ্জে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন অসহায়-দুস্থ রোগীরা সোনামসজিদে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন জাহাঙ্গীরের সমাধিতে শ্রদ্ধা চাঁপাইনবাবগঞ্জে আমার ৯৩, এর ৮ ম প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত  গোমস্তাপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন  চাঁপাইনবাবগঞ্জে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির সাথে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জের ভুটভুটির ধাক্কায় নিহত ১ঃ আহত ১ চাঁপাইনবাবগঞ্জে জয়ীতাদের সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দূর্ণীতিবিরোধী দিবস পালিত নাচোলে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে চাই: প্রধানমন্ত্রী
Large Add

সোনালী ব্যাংক লি: গোমস্তাপুর শাখায় মহা ক্যাম্প

প্রেস বিজ্ঞপ্তি
সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখায় শ্রেণীকৃত ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণ বৃদ্ধির লক্ষ্যে ‘আদায় ও বিতরণ ক্যাম্প’ এর আয়োজন করা হয়েছে। রবিবার দুপুর ১২.০০মি. এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখার উদ্যোগে রবিবার দুপুরে শাখা কার্যালয়ে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে শ্রেণীকৃত ঋণ আদায় এবং ঋণ বিতরণ ক্যাম্পের আয়োজন করা হয়। বেলা বাড়ার সাথে সাথে ঋণ গ্রহিতাদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে শাখা কার্যালয় কানায় কানায় পূর্ণ হয়। এ কর্মসূচিতে ঋণ কর্মকর্তা জনাব তৌহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাখা ব্যবস্থাপক জনাব মোহা: শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র অফিসার জনাব রবিউল ইসলাম, সিনিয়র অফিসার জনাব শফিউল ইসলাম এবং শাখার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। শাখা ব্যবস্থাপক ক্যাম্পে তাঁর প্রধান অতিথির বক্তব্যে বলেন, সোনালী ব্যাংক লিমিটেড গ্রাহকের ভালোবাসায় আজ সবার শীর্ষে অবস্থান করছে। আপনাদের ব্যাংক থেকে প্রয়োজনে ঋণ নিবেন এবং পেিশাধ করবেন এ আশাবাদ ব্যক্ত করছি। বক্তব্য শেষে প্রধান অতিথি নিজ হাতে ঋণ গ্রহিতাদের কাছে থেকে আদায়কৃত অর্থ গ্রহণ করে ঋণ হিসাবে জমা করেন। গ্রাহকরাও দ্রুত ঋণ পরিশোধ করবেন বলে প্রধান অতিথিকে আশ্বাস দেন।
উল্লেখ্য, সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ শ্রেণীকৃত ঋণ আদায় এবং নতুন ঋণ বিতণের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। অন্যান্য বছরের তুলনায় এবছর ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণ উভয় ক্ষেত্রেই শীর্ষে অবস্থান করছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: