সর্বশেষ সংবাদ শিবগঞ্জে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন অসহায়-দুস্থ রোগীরা সোনামসজিদে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন জাহাঙ্গীরের সমাধিতে শ্রদ্ধা চাঁপাইনবাবগঞ্জে আমার ৯৩, এর ৮ ম প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত  গোমস্তাপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন  চাঁপাইনবাবগঞ্জে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির সাথে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জের ভুটভুটির ধাক্কায় নিহত ১ঃ আহত ১ চাঁপাইনবাবগঞ্জে জয়ীতাদের সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দূর্ণীতিবিরোধী দিবস পালিত নাচোলে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে চাই: প্রধানমন্ত্রী
Large Add

সিরিয়ায় রকেট হামলায় শিশুসহ নিহত ৫

সিরিয়ার বিদ্রোহী নিয়ন্ত্রিত শহর আজাজে রকেট হামলার ঘটনা ঘটেছে। এতে পাঁচজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন।

আজাজের হাসপাতালের নার্স এবং কর্মীরা জানান, নিহতদের মধ্যে একজন শিশু এবং চারজন পুরুষ। খবর রয়টার্সের।মঙ্গলবার হামলা চালানো হয় উত্তর পশ্চিমাঞ্চলের তুরস্ক সমর্থিত বিদ্রোহী অধ্যুষিত সীমান্তবর্তী শহরটিতে। এ হামলায় বিধ্বস্ত হয়েছে একাধিক স্থাপনা। সম্প্রতি ইস্তাম্বুলে বোমা হামলায় ছয় জনের মৃত্যুর পরই উত্তেজনা বাড়ে সিরিয়া-তুর্কি সীমান্তবর্তী অঞ্চলে।আঙ্কারার দাবি, সিরিয়া ও ইরাকে ৮৯টি লক্ষ্য ধ্বংস করেছে তাদের যুদ্ধবিমান। এতে নিহত হয় ওয়াইপিজি ও পিকেকে’র ১৮৪ সেনা। জবাবে কুর্দি বাহিনীও হামলা চালায়।

এর আগে সিরিয়া থেকে ছোড়া রকেটে তুরস্কে তিন নাগরিক নিহত হয়। যুদ্ধবিধ্বস্ত দেশটিতে স্থল অভিযান শুরুর ঘোষণা দেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান।

গত ১৩ নভেম্বর, ইস্তাম্বুলে বোমা হামলায় ছয় তুর্কি নাগরিক নিহত হয়। হামলার জন্য সিরিয়ার কুর্দি বাহিনীকে দায়ী করে তুরস্ক।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: