সর্বশেষ সংবাদ বেতন বাড়ছে জাতীয় দলের ক্রিকেটারদের নন্দীগ্রামে হেরে হাইকোর্টে মমতা, শুনানি আজ চীনের সিনোফার্মের টিকা চট্টগ্রামে পৌঁছেছে অবশেষে ফিরে এসেছেন আবু ত্ব-হা করোনা ভাইরাস থেকে বাঁচতে আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে মেয়র মনিরুলের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ফের গুচ্ছগ্রাম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মদ-ক্লাব-জুয়া নিয়ে উত্তপ্ত সংসদ দ্বিতীয় পর্যায়ে ঘর পাচ্ছে আরও ৫৩ হাজার পরিবার চাঁপাইনবাবগঞ্জে কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৭ দিন সংসারের বোঝা কমাতে রাজমিস্ত্রীর কাজে গিয়ে প্রাণ হারালো স্কুলছাত্র
Large Add

শিয়ালমারা সীমান্তে ৫৯ বিজিবির অভিযানে ফেন্সিডিলসহ ১ যুবক আটক

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ ঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ শিয়ালমারা সীমান্তে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অভিযানে ৪৪৫ বোতল ফেন্সিডিলসহ ১ যুবককে আটক করেছে। বিজিবির ধাওয়া খেয়ে এ সময় ২ জন চোরাকারবারী পালিয়ে যায়।
রোববার রাত ১০টার দিকে বিজিবির পাঠানো ই-মেইল থেকে জানা যায়, সুবেদার মো. আব্দুল মোতালেবের নের্তৃত্বে একটি টহলদল ১৮৭/৪-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিয়ালমারা পুপুর পাড় এলাকায় চোরাকারবারীদের ধাওয়া করে। এ সময় ১ যুবককে আটক করা সম্ভব হলেও বাকি ৩ জন ভারতের দিকে পালিয়ে যায়।
আটককৃত যুবক শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকার শিয়ালমারা গ্রামের জুরান আলীর ছেলে মো. ইদুল মিয়া (২০)। পালিয়ে যাওয়া ব্যক্তিরা একই এলাকার লালু সরদারের ছেলে ইসমাইল হোসেন (২৫), টিপু সুলতানের ছেলে তরিকুল ইসলাম (২৩) ও মর্তুজা হোসেনের ছেলে রোজ মিয়া (২৬)। আটক ও পলাতক ব্যক্তিদেও বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক ফেন্সিডিল ও আসামী আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং সীমান্তে সকল ধরনের মাদক দ্রব্য ও চোরাচালানের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: