সর্বশেষ সংবাদ শিবগঞ্জে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন অসহায়-দুস্থ রোগীরা সোনামসজিদে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন জাহাঙ্গীরের সমাধিতে শ্রদ্ধা চাঁপাইনবাবগঞ্জে আমার ৯৩, এর ৮ ম প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত  গোমস্তাপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন  চাঁপাইনবাবগঞ্জে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির সাথে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জের ভুটভুটির ধাক্কায় নিহত ১ঃ আহত ১ চাঁপাইনবাবগঞ্জে জয়ীতাদের সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দূর্ণীতিবিরোধী দিবস পালিত নাচোলে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে চাই: প্রধানমন্ত্রী
Large Add

শিকারপুরের এক বৃদ্ধের খেলা দেখার সময় মৃত্যু

 

‌নিজস্ব প্রতি‌বেদক ,কুমিল্লা ।।
কু‌মিল্লায় সামা‌জিক‌যোগা‌যোগ মাধ‌্যমে র‌টে‌ছে আ‌র্জে‌ন্টিনা হারায় এক জ‌নের মৃতু‌্য হ‌য়ে‌ছে। অথচ বাস্ত‌বে তা নয়।কুমিল্লায় আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলা দেখার সময় কাউসার জাবেদ কাকন (৫৪) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। খেলার মাঝামাঝিতে বুকে ব্যাথা নিয়ে চেয়ার থেকে পাশে পড়ে যাওয়ার সময় তাকে ধরে ফেলেন জেঠাতো ভাই নেসার আহমেদ। মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় জেলার বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামের জুনাব আলী চেয়ারম্যান বাড়িতে এ ঘটনা ঘটেছে। খেলা দেখতে দেখতে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে বুড়িচং থানার ভারপ্রাপ্ত সভাপতি (ওসি) মারুফ রহমান ও জেঠাতো ভাই নেসার আহমেদ।

কাউসার জাবেদ কাকন (৫৪) বুড়িচং উপজেলার শিকারপুর এলাকার জুনাব আলী চেয়ারম্যান বাড়ির আবদুল মালেকের ছেলে।

জেঠাতো ভাই নেসার আহমেদ বলেন, ভাই আমার কোলে মারা গেছেন। ভাই খেলা টেলাতে তেমন আগ্রহী ছিলেন না। তার পরেও আমরা গ্রামের বাড়িতে যখন খেলা দেখছিলাম ভাইও গিয়ে বসে। খেলার মধ্যখানেই ভাই হঠাৎ চেয়ার থেকে পড়ে যাওয়ার সময় আমি ধরে ফেলি। তখন ভাইয়ের মুখ থেকে লালা বের হচ্ছিল। ভাই আগে থেকেই এজমা ও হার্টের রোগী ছিলেন। তাই ভাইয়ের ইনহেলার এনে আমি মুখে দিয়েছি। ইনহেলার দেয়ার পরই ভাইয়ের মুখ শুক্ত হয়ে যায়। আমরা স্থানীয় চিকিৎসক আনলে তারা ভাইয়ের মৃত্যুর বিষয়টি জানায়। তারপরেও আমরা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে ডাক্তার অ্যাম্বুল্যান্সে রেখেই ভাইয়ের মৃত্যু নিশ্চিত করলে আমরা বাড়িতে নিয়ে আসি। আমরা তার দাপনের জন্য আয়োজন করছি।

তিনি আরও বলেন, ভাই যখন অসুস্থ হন তখনও খেলা চলছিল। ভাই আর্জেন্টিনা খেলায় হেরেছে বলে ভাই মারা গেছে এটা বলার সুযোগ নেই। আর ভাই এত উত্তেজিত মানুষ ছিলেন না। তার মৃত্যু স্বাভাবিক ভাবেই হয়েছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, আমি খবর নিয়েছি। পুলিশ ঘটনাস্থলে গেছে। খেলা চলাকালীন তিনি মারা গেছেন। এটা স্বাভাবিক মৃত্যু বলা যায়। আর্জেন্টিনা ঠকে গেছে জিতে গেছে এটার কোন প্রভাব তার মৃত্যুতে নেই ।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: