সর্বশেষ সংবাদ বেতন বাড়ছে জাতীয় দলের ক্রিকেটারদের নন্দীগ্রামে হেরে হাইকোর্টে মমতা, শুনানি আজ চীনের সিনোফার্মের টিকা চট্টগ্রামে পৌঁছেছে অবশেষে ফিরে এসেছেন আবু ত্ব-হা করোনা ভাইরাস থেকে বাঁচতে আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে মেয়র মনিরুলের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ফের গুচ্ছগ্রাম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মদ-ক্লাব-জুয়া নিয়ে উত্তপ্ত সংসদ দ্বিতীয় পর্যায়ে ঘর পাচ্ছে আরও ৫৩ হাজার পরিবার চাঁপাইনবাবগঞ্জে কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৭ দিন সংসারের বোঝা কমাতে রাজমিস্ত্রীর কাজে গিয়ে প্রাণ হারালো স্কুলছাত্র
Large Add

শফিকুর রহমানের মাতা মিজ্ জোবাইদা বেগমের মৃত্যুতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের শোক বার্তা

বিসিএস (পররাষ্ট্র) ক্যাডারের ২১তম ব্যাচের কর্মকর্তা মোঃ শফিকুর রহমানের মাতা মিজ্ জোবাইদা বেগমের (৭৭) মৃত্যুতে পররাষ্ট্র মন্ত্রী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী এবং মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সম্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। ২৪ এপ্রিল পররাষ্ট্র মন্ত্রণালয় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ শোক বার্তা জানায়।

উল্লেখ্য, মিজ্ জোবাইদা বেগম (৭৭) ২০ এপ্রিল বার্ধক্যজনিত কারনে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দারিয়াপুর গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তাকে দারিয়াপুর কবরস্থানে সমাহিত করা হয়েছে। মরহুমা ব্যক্তিগত জীবনে অত্যন্ত সদালাপী, পরোপকারী ও দুরদৃষ্টিসম্পন্ন মানুষ ছিলেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র , তিন কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, বিসিএস (পররাষ্ট্র) ক্যাডারের ২১তম ব্যাচের কর্মকর্তা মোঃ শফিকুর রহমান চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দারিয়াপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রনালয়ের একজন উর্ধ্বতন কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: