সর্বশেষ সংবাদ বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে শিবগঞ্জে লিফলেট বিলি শিবগঞ্জে রমজান উপলক্ষে প্রশাসনের বাজার মনিটরিং শুরু ওসির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী সেই নারীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন রামজানে পণ্যের দাম বেশি নিলে ব্যবস্থা-  ইউএনও শিবগঞ্জ  ভূমি ও গৃহহীনমুক্ত জেলা হলো  চাঁপাইনবাবগঞ্জ। রহনপুরে পূবালী ব্যাংকের শাখা উদ্বোধন সোনামসজিদে মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর নির্মাণের স্থান জটিলতা নিরসন চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলের কর্মীসভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প নিয়ে চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসকের প্রেসব্রিফিং এমপিওভূক্ত বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে অবস্থান কর্মসূচী
Large Add

র‌্যাবের অভিযানে হরিনগরে ১০৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ১৩ সেপ্টেম্বর রোববার পৌণে ৮ টার দিকে হরিনগর মোড় থেকে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেনসিডিলসহ একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হচ্ছে, রাণীহাটি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কৃষ্ণগোবিন্দ্রপুর পাঠানপাড়ার মোসা. মাহাজনি বেগম ও মো. জেম খাঁর ছেলে মো. ছাত্তার মিয়া (২৬)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে ছাত্তারকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাত্তার বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ একটি সীমান্তবর্তী জেলা হয়ায় এ জেলার সীমান্ত এলাকা দিয়ে বেশিরভাগ মাদকদ্রব্য বাংলাদেশে প্রবেশ করে। আর এই সকল মাদকদ্রব্য কিছু প্রসিদ্ধ মাদক ব্যবসায়ী বিভিন্ন উপায়ে ও কৌশলে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাচার করে থাকে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এ সকল মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: