সর্বশেষ সংবাদ বেতন বাড়ছে জাতীয় দলের ক্রিকেটারদের নন্দীগ্রামে হেরে হাইকোর্টে মমতা, শুনানি আজ চীনের সিনোফার্মের টিকা চট্টগ্রামে পৌঁছেছে অবশেষে ফিরে এসেছেন আবু ত্ব-হা করোনা ভাইরাস থেকে বাঁচতে আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে মেয়র মনিরুলের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ফের গুচ্ছগ্রাম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মদ-ক্লাব-জুয়া নিয়ে উত্তপ্ত সংসদ দ্বিতীয় পর্যায়ে ঘর পাচ্ছে আরও ৫৩ হাজার পরিবার চাঁপাইনবাবগঞ্জে কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৭ দিন সংসারের বোঝা কমাতে রাজমিস্ত্রীর কাজে গিয়ে প্রাণ হারালো স্কুলছাত্র
Large Add

রুক্মিনিকে প্রেম নিবেদন করলেন দেব

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও জুটিবদ্ধ হন তারা।

ব্যক্তিগত জীবনেও প্রেমের সম্পর্কে রয়েছেন দেব-রুক্মিনি। একাধিকবার তাদের বিয়ের গুঞ্জনও উঠেছে। যদিও তারা ‘ভালো বন্ধু’ বলেই দাবি করেছেন। এবার কোনো রাখঢাক না রেখে দেব প্রিয় মানুষটির প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করলেন! ইনস্টাগ্রামে মন্তব‌্য করে দেব বুঝিয়ে দিলেন রুক্মিনি তারই!

রোববার অলস দিনে একটি ছবি পোস্ট করেন রুক্মিনি। তার কাজল কালো চোখ, গলাভর্তি গহনা আর সাদা-কালো পোশাকের মোহে আচ্ছন্ন তার ইনস্টাগ্রাম পরিবার। ঠিক তখন তার কমেন্ট সেকশনে ভেসে আসে দেবের মন্তব‌্য। তাতে দেব লিখেছেন-‘মাইন’। সঙ্গে উজ্জ্বল লাল রঙের একটি হার্ট ইমোজি। তারপর নেটিজেনদের অঙ্ক মেলাতে মোটেও কঠিন হয়নি। রুক্মিনিকে প্রশ্ন করেছেন-‘তবে কি বিয়ে সামনেই…?’

‘সনক’ সিনেমার মাধ‌্যমে বলিউডে অভিষেক হতে হচ্ছে রুক্মিনি মৈত্রর। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামওয়াল। এর মুখ্য একটি চরিত্রে অভিনয় করছেন চন্দন রায় সান্যাল। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ চলচ্চিত্র পরিচালনা করছেন কণিষ্ক বর্মা। এটি প্রযোজনা করছেন বিপুল শাহ। এ সিনেমার কাজ শেষ করেই ‘কিশমিশ’ সিনেমার শুটিং শুরু করবেন রুক্মিনি। এতে আবারো দেবের বিপরীতে দেখা যাবে তাকে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: