সর্বশেষ সংবাদ ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত নাচোলের বীরমুক্তিযোদ্ধা ছাহেন মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চাঁপাইনবাবগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃৃতিক কেন্দ্রের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনঃপ্রচার-প্রচারনা শুরু প্রার্থীদের চাঁপাইনবাবগঞ্জে ১০ দফা দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ চাঁপাইনবাবগঞ্জের দুটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ গাইবান্ধায় বাস-ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩ আফগানিস্তানে সাবেক নারী এমপিকে গুলি করে হত্যা নাচোলে পানের দোকান চালাচ্ছে ছাত্রী রাফিয়া সংসদ উপনির্বাচনঃ৷ একজনের মনোনয়ন প্রত্যাহার
Large Add

ভোলাহাটে মশকনিধনে ঔষধ স্প্রে

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ ডেঙ্গু প্রতিরোধে চাঁপাইনবাবগঞ্জ জেলায় একযোগে মশকনিধন অভিযান পারিচালিত হয়েছে। জেলা প্রশাসক একেএম গালিভ খাঁনের আহবানে জেলার ৫টি উপজেলা, পৌরসভা এবং সকল ইউনিয়ন পর্যায়ে একযোগে এই অভিযান পরিচালিত হয়।

এরি অংশ হিসেবে সকাল ১০টার দিকে ভোলাহাট উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরের বিভিন্ন জায়গায় মশকনিধন ওষুধ স্প্রে অভিযান চলে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলার জেলা প্রশাসকের উদ্যোগে
জেলা প্রশাসন ছাড়াও জেলার প্রতিটি অফিস চত্বর, প্রতিটি উপজেলা পরিষদ চত্বর, প্রতিটি ইউনিয়ন পরিষদ চত্বরে স্ব স্ব প্রতিষ্ঠান প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নেতৃত্বে মশকনিধন অভিযান পরিচালিত হয়। এ সময় এলাকার বিভিন্ন রাস্তঘাট, ড্রেন নর্দমা এবং জঙ্গলে মেশিন দিয়ে মশকনিধনের ঔষধ স্প্রে করা হয়। ভোলাহাট উপজেলার চার ইউনিয়নে এ কার্যক্রম অব্যাহত থাকবে।
গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইয়াসিন আলী শাহ জানান, মেডিকেল মোড় থেকে আমার ইউনিয়নে মশকনিধন ্ওষুধ স্প্রে করা শুরু হয়েছে পর্যায়ক্রমে পুরো ইউনিয়নে ্ওষুধ স্প্রে করা হবে বলে জানিয়েছেন।
মশকনিধন অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুব হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাউসার আলম সরকার, মৎস্য কর্মকর্তা মোঃ ওলিউর রহমান, ভোলাহাট প্রতিবন্ধী স্কুলের অধ্যক্ষ মোসাঃ দিলারা খাতুনসহ বিভিন্ন ওয়ার্ড সদস্যগণ।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: