সর্বশেষ সংবাদ ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত নাচোলের বীরমুক্তিযোদ্ধা ছাহেন মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চাঁপাইনবাবগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃৃতিক কেন্দ্রের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনঃপ্রচার-প্রচারনা শুরু প্রার্থীদের চাঁপাইনবাবগঞ্জে ১০ দফা দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ চাঁপাইনবাবগঞ্জের দুটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ গাইবান্ধায় বাস-ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩ আফগানিস্তানে সাবেক নারী এমপিকে গুলি করে হত্যা নাচোলে পানের দোকান চালাচ্ছে ছাত্রী রাফিয়া সংসদ উপনির্বাচনঃ৷ একজনের মনোনয়ন প্রত্যাহার
Large Add

ফেনীতে ধারণকৃত ইত্যাদির প্রচার আজ

ইত্যাদি’র একটি পর্ব ধারণ করা হয় গৌরবোজ্জ্বল ইতিহাস সমৃদ্ধ জেলা ফেনীতে। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে গেল ববহুল প্রশংসিত এই পর্বটির পুনঃপ্রচার হবে শুক্রবার (০৬ জানুয়ারি) রাত ৮টার বাংলা সংবাদের পর।

ইত্যাদি’র এই পর্ব ধারণ করা হয়েছে ফেনীতে। অনুষ্ঠানে আধুনিক ও ফোকের ফিউশনে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন পান্থ কানাই ও ডলি সায়ন্তনী। কবির বকুলের কথায় গানের সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ মাহমুদ।

এ পর্বে রয়েছে ফেনী জেলাকে নিয়ে একটি পরিচিতিমূলক গানের সঙ্গে স্থানীয় শতাধিক নৃত্যশিল্পীর নাচ। গানটির কথা লিখেছেন মনিরুজ্জামান পলাশ, সুর করেছেন হানিফ সংকেত, সংগীতায়োজন করেছেন মেহেদি, কণ্ঠ দিয়েছে তানজিনা রুমা, পুলক ও রিয়াদ। নৃত্য পরিচালনা করেছেন মনিরুল ইসলাম মুকুল।

এছাড়াও রয়েছে বেশ কিছু প্রতিবেদন, দর্শকপর্ব, নাট্যাংশ। বরাবরের মতো এবারো ‘ইত্যাদি’র শিল্প নির্দেশনা ও মঞ্চ পরিকল্পনায় ছিলেন মুকিমুল আনোয়ার মুকিম। পরিচালকের সহকারী ছিলেন রানা সরকার ও মোহাম্মদ মামুন।

বরাবরের মতো ইত্যাদি অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ছরের ৩০ ডিসেম্বর প্রচার হয় অনুষ্ঠানটি।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: