সর্বশেষ সংবাদ শিবগঞ্জে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন অসহায়-দুস্থ রোগীরা সোনামসজিদে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন জাহাঙ্গীরের সমাধিতে শ্রদ্ধা চাঁপাইনবাবগঞ্জে আমার ৯৩, এর ৮ ম প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত  গোমস্তাপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন  চাঁপাইনবাবগঞ্জে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির সাথে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জের ভুটভুটির ধাক্কায় নিহত ১ঃ আহত ১ চাঁপাইনবাবগঞ্জে জয়ীতাদের সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দূর্ণীতিবিরোধী দিবস পালিত নাচোলে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে চাই: প্রধানমন্ত্রী
Large Add

পুলিশের প্রিজন ভ্যান থেকে পালিয়ে যাওয়া সেই আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

 

কক্সবাজার প্রতিনিধি

রাতভর অভিযান চালিয়ে প্রিজন ভ্যান থেকে পালিয়ে যাওয়া অস্ত্র মামলার পলাতক আসামি মজিবুল আলম ওরফে মজিয়া (২৮) অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৯ নভেম্বর) দুপুর ১টার দিকে উখিয়া থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

গ্রেপ্তার মজিবুল আলম ক্যাম্প-২/ওয়েস্ট, ব্লক-ডি/১৩ এর বাসিন্দা দীন মোহাম্মদের ছেলে। তিনি গত ১২ অক্টোবর উখিয়া থেকে কক্সবাজার আদালতে নেয়ার পথে পুলিশের প্রিজন ভ্যান হতে পালিয়ে যায়।

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ‘শুক্রবার দিবাগত রাত ১ টা থেকে শনিবার সকাল পর্যন্ত পুলিশের একটি টিম উখিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে রাজাপালং ইউপির ৯নং ওয়ার্ড টেকনাফ টু কক্সবাজার আঞ্চলিক মহাসড়কের টিভি টাওয়ার এলাকা থেকে ১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগান (এলজি) এবং ১ রাউন্ড শর্টগানের কার্তুজ সহ গ্রেপ্তার করা হয়।’

গ্রেপ্তারকৃত আসামিকে অস্ত্র মামলায় পুলিশ পাহারায় আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: