সর্বশেষ সংবাদ বেতন বাড়ছে জাতীয় দলের ক্রিকেটারদের নন্দীগ্রামে হেরে হাইকোর্টে মমতা, শুনানি আজ চীনের সিনোফার্মের টিকা চট্টগ্রামে পৌঁছেছে অবশেষে ফিরে এসেছেন আবু ত্ব-হা করোনা ভাইরাস থেকে বাঁচতে আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে মেয়র মনিরুলের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ফের গুচ্ছগ্রাম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মদ-ক্লাব-জুয়া নিয়ে উত্তপ্ত সংসদ দ্বিতীয় পর্যায়ে ঘর পাচ্ছে আরও ৫৩ হাজার পরিবার চাঁপাইনবাবগঞ্জে কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৭ দিন সংসারের বোঝা কমাতে রাজমিস্ত্রীর কাজে গিয়ে প্রাণ হারালো স্কুলছাত্র
Large Add

নেদারল্যান্ডসের প্রেমিকাকে বিয়ে করলেন দিতির ছেলে

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার প্রয়াত তারকা দম্পতি সোহেল চৌধুরী ও পারভীন সুলতানা দিতির একমাত্র ছেলে শাফায়েত চৌধুরী বিয়ে করেছেন। শাফায়েত নিজেই এ খবর নিশ্চিত করেছেন। তার স্ত্রী টারা ভ্যান ক্রালিঙ্গেন নেদারল্যান্ডসের নাগরিক। তারা ছয় বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন।

শাফায়েত ফেসবুক পোস্টে লিখেছেন, ছয় বছর একসঙ্গে কাটানোর পর জীবনের নতুন অধ্যায়ের শুরু। চমৎকার একজন নারীর সঙ্গে যৌথ জীবন শুরু করতে পেরে আনন্দিত।

জানা যায়, বর্তমানে নেদারল্যান্ডসে বসবাস করছেন শাফায়েত। সেখানে রিয়ারসন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন তিনি।

নেদারল্যারন্ডসে বিয়ের আনুষ্ঠানিকতা হওয়ার কারণে সেই আয়োজনে উপস্থিত হতে পারেননি তার বোন লামিয়া চৌধুরী। জুম কলের মাধ্যমে যুক্ত হয়ে ভাইয়ের বউকে স্বাগত জানান দিতিকন্যা। করোনা সঙ্কটের কারণে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আপাতত স্থগিত করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: