সর্বশেষ সংবাদ শিবগঞ্জে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন অসহায়-দুস্থ রোগীরা সোনামসজিদে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন জাহাঙ্গীরের সমাধিতে শ্রদ্ধা চাঁপাইনবাবগঞ্জে আমার ৯৩, এর ৮ ম প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত  গোমস্তাপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন  চাঁপাইনবাবগঞ্জে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমির সাথে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জের ভুটভুটির ধাক্কায় নিহত ১ঃ আহত ১ চাঁপাইনবাবগঞ্জে জয়ীতাদের সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দূর্ণীতিবিরোধী দিবস পালিত নাচোলে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে চাই: প্রধানমন্ত্রী
Large Add

দেশের কল্যাণে কাজ করলে সরকার সহায়তা করবে: ইকোনমিক জোন’সহ ৫০টি শিল্প-অবকাঠামোর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধানমন্ত্রী

 

নিজস্ব প্রতিবেদক

রুশ হামলায় ইউক্রেনের অর্ধেক বিদ্যুৎ ব্যবস্থা ক্ষতিগ্রস্ত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের কল্যাণে কাজ করলে সরকার সহায়তা করবে। আমরা সব ব্যবস্থা করে দিয়েছি। তিনি বলেন, দেশি-বিদেশি বিনিয়োগ যাতে হয় তা ঠিক করে রেখেছি। বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ। গ্রাম-চরাঞ্চল পর্যন্ত উন্নয়ন করেছি। বিদ্যুৎ পৌঁছে দিয়েছি।

‘কর্ণফুলী ড্রাইডক স্পেশাল ইকোনমিক জোন’সহ ৫০টি শিল্প ও অবকাঠামোর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রোববার বেলা পৌনে ১১টার দিকে গণভবন থেকে ভার্চুয়ালি বক্তব্য দেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, অর্থনৈতিক ধাক্কা এসছে। করোনায় ক্ষতি হয়েছে। অনেক দেশ অর্থনৈতিক মন্দা ঘোষণা দিয়েছে। আমাদের এতো খারাপ অবস্থা নেই।

তিনি বলেন, বিভিন্ন দেশ বিনিয়োগের জন্য আসছে। যারা আসবে, তারা উৎপাদন করবে। ভৌগোলিকভাবে বাংলাদেশ চমৎকার দেশ। বিনিয়োগে সহজ হবে। আমরা সেভাবে কাজ করছি।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ব্যবসায়ী বান্ধব। কৃষি যান্ত্রিকীকরণ করে দিয়েছি। উর্বর জমি আছে আমাদের। নতুন নতুন দিকে আমাদের যুব সমাজ এগিয়ে যাবে। ফ্রি-ল্যান্সিংয়ের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবে।

তিনি উল্লেখ করেন, নিরাপত্তা ব্যবস্থাসহ সুপেয় পানির ব্যবস্থা, অবকাঠামো উন্নয়ন করে দিয়েছি। সারা বিশ্বে যুদ্ধাবস্থায়ও দেশে শিল্পায়ন হচ্ছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: