সর্বশেষ সংবাদ স্থগিত হওয়া আইপিএলেও ফিক্সিংয়ের অভিযোগ! বাংলাদেশসহ ৪ দেশের নাগরিকদের মালয়েশিয়ায় প্রবেশে নিষেধাজ্ঞা নেদারল্যান্ডসের প্রেমিকাকে বিয়ে করলেন দিতির ছেলে খালেদা জিয়ার করোনা নেগেটিভ: খোকন Bangladesh sees fresh 1,822 Covid cases, 41 more deaths ‘ঈদে ছোটাছুটি নয়, বেঁচে থাকলে তো স্বজনদের সঙ্গে দেখা’ জনসংখ্যা বাড়লেও খাদ্য নিরাপত্তায় চ্যালেঞ্জ মোকাবেলা করা সম্ভব হচ্ছে- কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ  স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের তরমুজের পর এবার চাঁপাইনবাবগঞ্জে ১২০ টাকা কেজি দরে বিকাচ্ছে আনারস
Large Add

তীব্র বাতাসে ও গরমে কক্সবাজারে আর্চারিরা

এই প্রথম কক্সবাজারে অনুষ্ঠিত হচ্ছে জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপ। উদ্দেশ্যে, বিদেশের মতো বাতাস ও গরমের সঙ্গে লড়াই করে নিজেদের মানিয়ে নেয়া। তাই করছেন জুনিয়র আর্চাররা। কঠোর পরিশ্রমের মাধ্যমে ঘাম জড়িয়ে নিজেদেরকে তৈরি করছেন প্রিয়া, বাপ্পী ও সোহাবরা। স্বপ্ন একটাই, বিদেশের মাটিতে লাল-সবুজের পতাকা হাতে স্বর্ণ জয় করা।

জুনিয়র আর্চাররা বলেন, এ কন্ডিশনে গেম খেলতে পারায় আমাদের অনেক সুবিধা হয়েছে। এ বাতাসের মধ্যে খেলা খুব কষ্টকর। বিদেশে এমন আবহাওয়া থাকে সবসময়। এ প্রথম আমরা দেশে এমন ওয়েদার পেলাম। এ গেমগুলো আমাদের ভবিষ্যতের জন্য কাজে আসবে। অলিম্পিক, এশিয়ানে স্বর্ণ জয় করাই আমাদের প্রধান লক্ষ্য।

আর্চারি ফেডারেশনের ভেন্যু জটিলতা পাশাপাশি ভিন্ন কন্ডিশনে কেমন করেন খেলোয়াড়রা, মূলত এটা যাচাই করতেই এবারর আসর অনুষ্ঠিত হচ্ছে কক্সবাজারে। করোনা কালেও চ্যাম্পিয়নশিপে যে পরিমাণ সাড়া পড়েছে তাতে বেশ আশাবাদী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন চপল।

তিনি বলেন, এ ধরণের টুর্নামেন্ট থেকে সবসময় ভালো খেলোয়াড় পাওয়া যায়। এবারও আশা করি ব্যতিক্রম হবে না। এখন পর্যন্ত যা অবস্থা দেখছি, তাতে আমি সন্তুষ্ট।

সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতা বঙ্গবন্ধু ১২তম জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এবারের আসরে অংশ নিয়েছে ১৪৮ জন আর্চার।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: