সর্বশেষ সংবাদ ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত নাচোলের বীরমুক্তিযোদ্ধা ছাহেন মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চাঁপাইনবাবগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃৃতিক কেন্দ্রের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনঃপ্রচার-প্রচারনা শুরু প্রার্থীদের চাঁপাইনবাবগঞ্জে ১০ দফা দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ চাঁপাইনবাবগঞ্জের দুটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ গাইবান্ধায় বাস-ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩ আফগানিস্তানে সাবেক নারী এমপিকে গুলি করে হত্যা নাচোলে পানের দোকান চালাচ্ছে ছাত্রী রাফিয়া সংসদ উপনির্বাচনঃ৷ একজনের মনোনয়ন প্রত্যাহার
Large Add

ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত

 

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের জাজিরার নওডোবা এলাকায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে। ঢাকা-ভাঙ্গা মহাসড়কে মঙ্গলবার ভোর ৪টার দিকে বরিশাল থেকে ঢাকাগামী ট্রাকের ধাক্কায় বরিশালগামী অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত হয়।

পদ্মা দক্ষিণ থানার এসআই জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অ্যাম্বুলেন্সটি রোগী ও তাদের স্বজনদের নিয়ে বরিশাল থেকে ঢাকায় আসছিল। পদ্মা সেতুর জাজিরা প্রান্তে পেছন থেকে অ্যাম্বুলেন্সটিকে ধাক্কায় দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই নারীসহ ৬ আরোহী নিহত হন। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, অ্যাম্বুলেন্সটি বরিশাল থেকে রোগী ও স্বজনদের নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে জাজিরায় পদ্মা সেতু টোলপ্লাজার কাছে গতিনিরোধক পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এসময় অ্যাম্বুলেন্সটি একটি ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়।

পুলিশের ধারণা, অ্যাম্বুলেন্সের চালক ঘুমিয়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর ট্রাকচালক পালিয়েছেন। তাকে আটকের জন্য পুলিশ কাজ করছে।

অ্যাম্বুলেন্সে যাত্রীদের মধ্যে ছিলেন পটুয়াখালীর বাউফলের জাহানারা বেগম (৫৫), তার মেয়ে লুৎফুন নাহার লিমা (৩২), তাদের স্বজন ফজলে রাব্বী (২৮), মাসুদ রানা (৩৮), অ্যাম্বুলেন্সের চালক রবিউল ইসলাম (২৮), চালকের সহকারী হিরু মৃধা (২৭)। অসুস্থ জাহানারা বেগমকে ঢাকায় নেয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল সবার।

মরদেহগুলো জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: