সর্বশেষ সংবাদ ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত নাচোলের বীরমুক্তিযোদ্ধা ছাহেন মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চাঁপাইনবাবগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃৃতিক কেন্দ্রের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনঃপ্রচার-প্রচারনা শুরু প্রার্থীদের চাঁপাইনবাবগঞ্জে ১০ দফা দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ চাঁপাইনবাবগঞ্জের দুটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ গাইবান্ধায় বাস-ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩ আফগানিস্তানে সাবেক নারী এমপিকে গুলি করে হত্যা নাচোলে পানের দোকান চালাচ্ছে ছাত্রী রাফিয়া সংসদ উপনির্বাচনঃ৷ একজনের মনোনয়ন প্রত্যাহার
Large Add

চাঁপাইনবাবগঞ্জ সদরে নারায়ণগঞ্জ ফেরত আরো এক যুবক করোনায় আক্রান্তঃ৪০ টি বাড়ি লকডাউন

স্টাফ রিপোর্টার ঃ

চাঁপাইনবাবগঞ্জ সদরের মহারাজপুরে আরো একজন করোনা রোগীর সন্ধান পাওয়া গেছে।আক্রান্ত ব্যক্তি গত 17 এপ্রিল নারায়ণগঞ্জ থেকে চাপাইনবাবগঞ্জে আসেন। আক্রান্ত ব্যক্তির বয়স 35 বছর এবং তার বাড়ি সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের কবিরাজ পাড়া এলাকায়।

প্রশাসনের পক্ষ থেকে 40 টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নাদিম সরকার জানান, গত 17 এপ্রিল আক্রান্ত যুবক নারায়ণগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের ফেরার পর তাকে কোয়ারেনটাইনে রাখা হয় এবং তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার বিকেলে আক্রান্ত ব্যক্তির নমুনা প্রাপ্ত ফলাফলে দেখা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত।এ নিয়ে চাপাইনবাবগঞ্জেে করোনায় অাক্রান্তের সংখ্যা 2 জনে দাঁড়াল।

এদিকে সদর উপজেলা নির্বাহি অফিসার আলমগীর হোসেন জানান আক্রান্ত ব্যক্তির বাড়ি সহ আশেপাশের 40 টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত চাঁপাইনবাবগঞ্জ থেকে মঙ্গলবার পর্যন্ত 114 টি নমুনা পরীক্ষা করা হয়েছে।। এরমধ্যে 112 টি নমুনার ফলাফল নেগেটিভ আসলেও দুইটি নমুনার ফলাফলে দুইজন রোগীর নমুনায় করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের একজন সদর উপজেলার চরমোহনপুর এবং অপরজন মহারাজপুরের কবিরাজ পাড়া এলাকার।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: