সর্বশেষ সংবাদ ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত নাচোলের বীরমুক্তিযোদ্ধা ছাহেন মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চাঁপাইনবাবগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃৃতিক কেন্দ্রের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনঃপ্রচার-প্রচারনা শুরু প্রার্থীদের চাঁপাইনবাবগঞ্জে ১০ দফা দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ চাঁপাইনবাবগঞ্জের দুটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ গাইবান্ধায় বাস-ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩ আফগানিস্তানে সাবেক নারী এমপিকে গুলি করে হত্যা নাচোলে পানের দোকান চালাচ্ছে ছাত্রী রাফিয়া সংসদ উপনির্বাচনঃ৷ একজনের মনোনয়ন প্রত্যাহার
Large Add

চাঁপাইনবাবগঞ্জে মশক নিধন-পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

ডেঙ্গু রোগ পতিরোধে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে মশক নিধন ও বিশেষ পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচী পালন করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক একেএম গালিভ খান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক একেএম গালিভ খান, অতিরিক্ত জেলা প্রশাসকক (রাজস্ব) মাহবুবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলী, স্থানীয় সরকারের উপ-পরিচালক আনিছুর রহমানসহ সামাজিক সংগঠনের প্রতিনিধি বৃন্দ।

এসময় জেলা প্রশাসক একেএম গালিভ খান বলেন, ডেঙ্গু রোগ প্রতিরোধ করতে এরধনের উদ্যোগ গ্রহণ করেন সরকার। ডেঙ্গু রোগ প্রতিরোধে আগামীতে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান অব্যহত থাকবে। তবে সবাইকে বাড়ির আশপাশ ফুলের টব পরিস্কার রাখতে হবে। তা না হলে ডেঙ্গু রোগ প্রতিরোধ করা সম্ভব না।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: