সর্বশেষ সংবাদ বেতন বাড়ছে জাতীয় দলের ক্রিকেটারদের নন্দীগ্রামে হেরে হাইকোর্টে মমতা, শুনানি আজ চীনের সিনোফার্মের টিকা চট্টগ্রামে পৌঁছেছে অবশেষে ফিরে এসেছেন আবু ত্ব-হা করোনা ভাইরাস থেকে বাঁচতে আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে মেয়র মনিরুলের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ফের গুচ্ছগ্রাম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মদ-ক্লাব-জুয়া নিয়ে উত্তপ্ত সংসদ দ্বিতীয় পর্যায়ে ঘর পাচ্ছে আরও ৫৩ হাজার পরিবার চাঁপাইনবাবগঞ্জে কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৭ দিন সংসারের বোঝা কমাতে রাজমিস্ত্রীর কাজে গিয়ে প্রাণ হারালো স্কুলছাত্র
Large Add

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের সদর ও নাচোল উপজেলায় পৃথক স্থানে আম পাড়তে ও কুড়াতে গিয়ে বজ্রপাতে মেশব্হুল হক মিশু, আব্দুর রহমান এবং ফারজানা নিহত প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে পৃথক স্হানে বজ্রপাতে ৩ জনের মৃত্যু ও একজন গুরতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বাবুইড্যাং ফিল্টি পাড়া ও নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের আলিশাপুরে এলাকায় এ ঘটনা ঘটে। বিষয় টি নিশ্চিত করেছেন ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম (মতু) ও নাচোল থানার ওসি।

নিহতরা হলেন; চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হাটপাড়া (বটতলা) গ্রামের মৃত নজরুল ইসলামের ছোলে মেসবাউল হক মিশু (৪০), শংকরবাটি এলাকার বটতলা গ্রামের মৃত দাউদ আলীর ছেলে আব্দুর রহমান (৫৫), আব্দুর রহমানের মেয়ে ফারজানা (১২, ও গুরতর আহত ব্যক্তির নাম তরিকুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী শাহজাহান জানান; নিহতরা দুজন ফিল্টি পাড়ায় একটি আমের বাগান কিনে বৃহষ্পতিবার বিকেলে আম পাড়তে গাছে ওঠে। আম পাড়ার সময় বজ্রপাতে হলে ঘটনাস্থলে মেসবাউল ও মিশুর মৃত্যু হয়। এ সময় একই স্থানে থাকা তরিকুল গুরতর আহত হলে স্হানীয়রা তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এদিকে ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম (মতু) জানান; আম পাড়ার সময় তারা সেখানে ৪ জন ছিলেন। ২ জনের মৃত্যু ও একজন গুরতর আহত হয়েছে। আর বাকি আরেকজন সুস্থ আছেন। হঠাৎ করেই দমকা হাওয়া হতে থাকে এ সময় বজ্রপাতের আঘাতে তাদের মৃত্যু হয়।
অপরদিকে নিহতদের পরিবারকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে জানান পিআইও মওদুদ আলম খাঁ।

এদিকে নাচোল থানার ওসি সেলিম রেজা জানান; ঝড়ের সময় বাড়ির পাশের বাগানে আম কুড়াতে গিয়ে ফারজানা নামক এক মেয়ের মৃত্যু হয়েছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: