সর্বশেষ সংবাদ স্থগিত হওয়া আইপিএলেও ফিক্সিংয়ের অভিযোগ! বাংলাদেশসহ ৪ দেশের নাগরিকদের মালয়েশিয়ায় প্রবেশে নিষেধাজ্ঞা নেদারল্যান্ডসের প্রেমিকাকে বিয়ে করলেন দিতির ছেলে খালেদা জিয়ার করোনা নেগেটিভ: খোকন Bangladesh sees fresh 1,822 Covid cases, 41 more deaths ‘ঈদে ছোটাছুটি নয়, বেঁচে থাকলে তো স্বজনদের সঙ্গে দেখা’ জনসংখ্যা বাড়লেও খাদ্য নিরাপত্তায় চ্যালেঞ্জ মোকাবেলা করা সম্ভব হচ্ছে- কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ  স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের তরমুজের পর এবার চাঁপাইনবাবগঞ্জে ১২০ টাকা কেজি দরে বিকাচ্ছে আনারস
Large Add

চাঁপাইনবাবগঞ্জের দৈনিক ‘চাঁপাই দর্পণ’ পত্রিকার ৮ম জন্মদিন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : ১৪ এপ্রিল পহেলা বৈশাখ, চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে প্রকাশিত “দৈনিক চাঁপাই দর্পণ” এর অস্টম শুভ জন্মদিন।
১৪২১ বঙ্গাব্দ, ১৪ এপ্রিল ২০১৪ইং সালের এই দিনে চাঁপাইনবাবগঞ্জ জেলায় একটি দৈনিক পত্রিকা “দৈনিক চাঁপাই দর্পণ” এর আনুষ্ঠানিক উদ্বোধন হয় এবং পথচলা শুরু করে।
সাফল্যের সাথে এবং সুষ্ঠুভাবে দীর্ঘ ৭টি বছর প্রকাশনার কাজ চালিয়ে আজ পহেলা বৈশাখ অস্টম বছরে পা রাখলো পত্রিকাটি। এই উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় “দৈনিক চাঁপাই দর্পণ” এর নিজস্ব ভবনে অস্টম জন্মদিন উপলক্ষে এক ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করেছে ‘চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদ।
আলোচনা সভায় ভার্চুয়ালী সংযুক্ত হবেন জেলার বিশিষ্ট জনেরা ও ‘চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্যগণ, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ এর সদস্যগণ, ‘দর্পণ ইয়ুথ ক্লাব’র সদস্যগণ, ‘দর্পণ’ পরিবারের অন্যান্য সদস্যগণ, জেলার ও শহরের বিভিন্ন বিশিষ্টজন, শুভ্যানুধ্যায়ী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা।
“দৈনিক চাঁপাই দর্পণ” এর শুভ জন্মদিনের ভার্চুয়াল অনুষ্ঠান সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা ও আগামী দিনের পথচলায় আন্তরিক দোয়া কামনা করেছেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
প্রাণঘাতি করোনা ভাইরাস সতর্কতায় প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিক আয়োজন করা সম্ভব না হওয়ায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে সকলের কাছে দোয়া চেয়েছেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তীতে সুবিধাজনক সময়ে ‘চাঁপাই দর্পণ’ এর ‘অস্টম জন্মদিন’ আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করা হবে বলে জানিয়েছেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: