সর্বশেষ সংবাদ ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত নাচোলের বীরমুক্তিযোদ্ধা ছাহেন মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চাঁপাইনবাবগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃৃতিক কেন্দ্রের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনঃপ্রচার-প্রচারনা শুরু প্রার্থীদের চাঁপাইনবাবগঞ্জে ১০ দফা দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ চাঁপাইনবাবগঞ্জের দুটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ গাইবান্ধায় বাস-ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩ আফগানিস্তানে সাবেক নারী এমপিকে গুলি করে হত্যা নাচোলে পানের দোকান চালাচ্ছে ছাত্রী রাফিয়া সংসদ উপনির্বাচনঃ৷ একজনের মনোনয়ন প্রত্যাহার
Large Add

চাঁপাইনবাবগঞ্জের দুটি সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ঃ
চাঁপাইনবাবগঞ্জ-২ ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। তফশীল অনুযায়ী প্রতীক বরাদ্দের নির্ধারিত দিন সোমবার এ কার্যক্রম সম্পন্ন করেন রিটার্নিং কর্মকর্তারা। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের রিটার্নিং কর্মকর্তা দেলোয়ার হোসেন ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের রিটার্নিং কর্মকর্তা এ কে এম গালিভ খান এই তথ্য নিশ্চিত করেছেন।
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মুহা. জিয়াউর রহমানকে নৌকা, স্বতন্ত্রপ্রার্থী খুরশিদ আলম বাচ্চু-মাথাল, জাতীয় পার্টির আব্দুর রাজ্জাক-লাঙ্গল, জাকের পার্টির গোলাম মোস্তফা-গোলাপফুল, বিএনএফের নাবীউল ইসলাম- টেলিভিশন প্রতীক বরাদ্দ পেয়েছেন। অন্যদিকে, চাঁপাইনবাবঞ্জ-৩ সদর আসনে আওয়ামীলীগের প্রার্থী আব্দুল ওদুদকে নৌকা, স্বতন্ত্রপ্রার্থী সামিউল হক লিটনকে আপেল এবং বিএনএফে’র কামরুজ্জামান খানকে টেলিভিশন প্রতীক প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। উল্লেখ্য, বিএনপির দুই সংসদ সদস্য পদত্যাগ করলে চাঁপাইনবাবগঞ্জ-২ ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এই দুটি আসনে আগামী ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: