সর্বশেষ সংবাদ বেতন বাড়ছে জাতীয় দলের ক্রিকেটারদের নন্দীগ্রামে হেরে হাইকোর্টে মমতা, শুনানি আজ চীনের সিনোফার্মের টিকা চট্টগ্রামে পৌঁছেছে অবশেষে ফিরে এসেছেন আবু ত্ব-হা করোনা ভাইরাস থেকে বাঁচতে আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে মেয়র মনিরুলের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ফের গুচ্ছগ্রাম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মদ-ক্লাব-জুয়া নিয়ে উত্তপ্ত সংসদ দ্বিতীয় পর্যায়ে ঘর পাচ্ছে আরও ৫৩ হাজার পরিবার চাঁপাইনবাবগঞ্জে কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৭ দিন সংসারের বোঝা কমাতে রাজমিস্ত্রীর কাজে গিয়ে প্রাণ হারালো স্কুলছাত্র
Large Add

গোমস্তাপুরে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে এনজিওকর্মীসহ শনাক্ত ৬

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ২ এনজিওকর্মীসহ নতুন করে ৬জন শনাক্ত হয়েছেন । বৃহস্পতিবার ৩২ জনের টেস্টে ৬ জন শনাক্ত হন। এদের মধ্যে ৩ জন নারী ও ৩জন পুরুষ রয়েছেন। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার দ্বিতীয় ঢেউয়ে মোট ২১৪ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে ।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, বৃহস্পতিবার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩২ জনের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। টেস্টে ৬ জনের রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। এদের মধ্যে ৩ নারী ও ৩ জন পুরুষ রয়েছে। রাধানগর ইউনিয়নের ২ জন,বোয়ালিয়া ও বাঙ্গাবাড়ী ইউনিয়ন ১জন করেসহ ২ জন এনজিওকর্মী রয়েছে। ৬ জনের বয়স পর্যায়ক্রমে ১৭ বছর থেকে ৩৫ বছর পর্যন্ত। তাদের সকলকেই চিকিৎসা দিয়ে বাড়ীতে আইসোলশনে থাকতে বলা হয়েছে।
তিনি আরও বলেন, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে মোট ২১৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২৬ জন, চিকিৎসা নিচ্ছে ১৮৫ জন ও ৩ জন মৃত্যু বরণ করেন।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: