সর্বশেষ সংবাদ রামজানে পণ্যের দাম বেশি নিলে ব্যবস্থা-  ইউএনও শিবগঞ্জ  ভূমি ও গৃহহীনমুক্ত জেলা হলো  চাঁপাইনবাবগঞ্জ। রহনপুরে পূবালী ব্যাংকের শাখা উদ্বোধন সোনামসজিদে মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর নির্মাণের স্থান জটিলতা নিরসন চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলের কর্মীসভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প নিয়ে চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসকের প্রেসব্রিফিং এমপিওভূক্ত বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে অবস্থান কর্মসূচী চাঁপাইনবাবগঞ্জ ডিএনসি’র অভিযান \ ৪০ কেজি গাঁজাসহ আটক-২ আর্ন্তজাতিক বর্ণবৈষম্য দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন গোমস্তাপুরে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বাসায় হামলা ও ভাংচুরের অভিযোগ
Large Add

গোদাগাড়ীতে র‌্যাবের অভিযানে দুই কোটি টাকার হেরোইনসহ আটক এক

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব’র মাদক বিরোধী অভিযানে 2কোটি টাকার হিরোইন জব্দ হয়েছে। শনিবার (১২ সেপ্টেম্বর) ধারাবাহিক মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে প্রায় দুই কোটি টাকার হেরোইনসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া গ্রামের মৃত জাফর আহম্মেদের ছেলে মো. কিরণ হোসেন (৪০)। তার বর্তমান ঠিকানা চাঁপাইনবাবগঞ্জ বলে র‌্যাব জানায়।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল আজ শনিবার রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর এলাকায় অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে চালানো এই অভিযানে ১ কেজি ৯৯৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মো. কিরণ হোসেনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার হওয়া হেরোইনের মূল্য প্রায় দুই কোটি টাকা হবে বলে তিনি জানান। তিনি আরো জানান, গ্রেপ্তার হওয়া মো. কিরণ হোসেনের বিরুদ্ধে রাজশাহীর গোদাগাড়ী থানায় মামলা হচ্ছে।

Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: