সর্বশেষ সংবাদ নাচোলের সেই অটোচালক হত্যাকাণ্ডের মূল আসামি হযরত গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ১৫ চাঁপাইনবাবগঞ্জে দেনার দায়ে যুবলীগ নেতা অবরুদ্ধ !উদ্ধার মঙ্গলবার বিমানের বহরে যুক্ত হচ্ছে ‘ধ্রুবতারা’ চালু হলো হেলথ আইডি কার্ড বাংলাদেশে ব্যাপকভাবে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব চাঁপাইনবাবগঞ্জ: দু:স্থদের চাল মজুদ ও বিক্রির দায়ে চাল সহ গ্রেফতার-১ পর্যটন এলাকা পরিদর্শন করলেন যুগ্ন সচিব আবদুস সালাম চাঁপাইনবাবগঞ্জে বিনা প্রতিদ্বন্দিতায় নৌকাপ্রার্থী নির্বাচিত! ঢাকার দামে সকল বিমান টিকিট চাঁপাইনবাবগঞ্জে বিক্রি শুরু
Large Add

হলিউডে পা রাখছেন বলিউডের ‘গ্রিক গড’

বিনোদন ডেস্ক

অভিনয়ের পাশাপাশি বিশ্বের সবচেয়ে সুন্দর পুরুষদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন বি-টাউনের হৃতিক রোশন। তাকে বলা হয় বলিউডের ‘গ্রিক গড’। বলি পাড়ায় দুই দশকের ক্যারিয়ার পার করে এবার হলিউডে পা রাখতে যাচ্ছেন এই নায়ক। এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

তাদের সূত্রে জানা যায়, হলিউড স্পাই থ্রিলারে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে হৃতিককে। করোনাকালেই মুম্বাইয়ের বাড়ি থেকে অডিশন দিয়েছেন এই অভিনেতা।

শোনা গিয়েছে, আমেরিকান ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা গার্শ এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন হৃতিক। তাদের মাধ্যমেই এই হলিউড প্রজেক্টের অফার পেয়েছেন। প্রায় আট মাস আগে থেকে কথা বার্তা চলছে। দুই সপ্তাহ আগে অডিশন টেপ পাঠানো হয়েছে। সব ঠিক থাকলে হলিউড স্পাই থ্রিলারে প্যারালাল লিড হিসেবে অভিনয় করবেন হৃতিক। যদিও এখনও হৃতিক বা তাঁর টিমের থেকে এ বিষয়ে কোনও তথ্য মেলেনি।

১৯৮০ সালে ‘আশা’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন হৃতিক। নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন বাবা রাকেশ রোশনের পরিচালনায়। প্রথম ছবি ‘কাহো না প্যায়ার হ্যায়’ছিল সুপারহিট। তারপরের দুই দশকের সুন্দর চেহারার ইমেজ ভেঙে নিজেকে অভিনেতা হিসেবে তুলে ধরেছেন হৃতিক। ২০১৯ সালে দুই ভিন্ন ছবি ‘সুপার ৩০’এবং ‘ওয়ার’-এর জন্য দর্শকদের প্রশংসা এবং বাণিজ্যিক সাফল্য দুই-ই পেয়েছেন।

হৃতিক এখন ব্যস্ত নিজের ‘কৃষ’ সিরিজ নিয়ে। বাবা রাকেশ রোশনের পরিচালনাতেই ভারতীয় সুপারহিরো হিসেবে পর্দায় আত্মপ্রকাশ করেন হৃতিক। এবার ‘কৃষ ৪’ ছবিতে ফের একবার সুপারহিরোর পোশাকে দেখা যাবে তাকে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন