সর্বশেষ সংবাদ মন্দিরে মুসলিম যুবককে চুুম্বন এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজ শুরু হচ্ছে জানুয়ারীর মধ্যেই ২১ জেলায় মাদক পরীক্ষা কেন্দ্র হচ্ছে পাঁচ দশকে ১০৫ ধানের জাত উদ্ভাবন করেছে ব্রি বিশ্বব্যাংক-আইএমএফের অন্যায্য দাবি অগ্রাহ্য করেন বঙ্গবন্ধু` নাচোলে সাংবাদিকের পিতার ইন্তেকাল চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে সেফটি ট্যাংকে রডের বদলে বাঁশ! মুক্তিযুদ্ধের চার দশক পর বধ্য ভূমিতে নির্মিত হচ্ছে স্মৃতিস্তম্ভ।। চাঁপাইনবাবগঞ্জের ফেরদৌসী জনগণের তোপের মুখে ৩ ঘন্টা অবরুদ্ধ সশস্ত্র বাহিনী জাতির আস্থার প্রতীক …..প্রধানমন্ত্রী
Large Add

স্টার মিডিয়া ইসলামী গান প্রতিযোগিতা: শেষ সময় ৩০ নভেম্বর


নিজস্ব প্রতিবেদক !! স্টার মিডিয়া চাঁপাইনবাবগঞ্জ জেলার সব বয়সী মানুষের জন্য আয়োজন করেছে স্টার মিডিয়া ইসলামী গান প্রতিযোগিতা।
চাঁপাইনবাবগঞ্জ জেলার যেকোনো বয়সের মানুষ তাদের কণ্ঠে হামদ, নাত, গজল বা গান রেকর্ড করে পাঠাতে পারবেন। গানের সঙ্গে সুরকার ও গীতিকার এর নাম দিতে হবে। এ ছাড়াও শিল্পীর প্রয়োজনীয় তথ্য সরবরাহ করতে হবে পাঠানো গানের সাথে। 
প্রতিযোগীদের পাঠানোর সকল গান থেকে সম্মানিত বিচারকদের বিবেচনায় সেরা ৩০জনকে অভিনন্দন পত্র পাঠানো হবে। সেখান থেকে অনলাইন জরিপ ও বিচারকদের রায়ে টপ টেন নির্ধারিত হবে। এই টপ টেন ১০জনকে নিয়ে সরাসরি মঞ্চে দর্শকদের সামনে অনুষ্ঠিত হবে ফাইনাল পর্ব। 
যেখানে বিজ্ঞ বিচারকদের উপস্থিতিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সেরা শিল্পী নির্বাচিত করা হবে। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় নির্বাচিতদের নগদ অর্থ, সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও উপহার প্রদান করা হবে। এ ছাড়াও টপ টেন ১০ জনকে নিয়ে স্টার মিডিয়ার প্রযোজনায় ১০টি মৌলিক ইসলামিক গান ও সমাজ উন্নয়নধর্মী শর্টফিল্ম নির্মাণ করা হবে।
আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জের মানুষ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ এর জন্য তাদের কন্ঠে গাওয়া ইসলামী গান, গজল, হামদ-নাতগুলো পাঠাতে হবে ০১৭১৩ ৯৩৩৩৭৮ এই হোয়াটসঅ্যাপ নাম্বারে। এ ছাড়াও এই প্রতিযোগিতার বিভিন্ন বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে স্টার মিডিয়ার পেজে, @StarMediaHamdNat

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন