সর্বশেষ সংবাদ অপরাধীদের দিন শেষঃ তৈরী হচ্ছে জাতীয় ডিএনএ ডাটাবেজ’ গণভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে বহু প্রতিক্ষীত রেলসেতুর নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনাযোদ্ধাদের কোয়ারেন্টিন’ ভাতা পাওয়া শুরু গোমস্তাপুরে সাবেক ছাত্র নেতা সুমনের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ২ বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ অন্যের ট্রাক থেকে তেল চুরি করতে গিয়ে আটক ৪ বঙ্গবন্ধুর ভার্স্কয নিয়ে কটুক্তির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন পদ্মা সেতুতে বসল ৩৯তম স্প্যান ঃ আর বসবে মাত্র দুটি স্প্যান র‌্যাংকিংয়ে সুখবর বয়ে আনল বাংলাদেশ ফুটবল দল তিন ব্যাংক তালিকাভুক্ত হচ্ছে শেয়ারবাজারে
Large Add

সৈয়দ মনিরুল ইসলামের বিশাল শোডাউন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর নির্বাচনকে সামনে রেখে প্রায় তিন হাজার মোটরসাইকেল নিয়ে নির্বাচনী শোডাউন করেছেন মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী সৈয়দ মনিরুল ইসলাম।

জাবি ছাত্রলীগের সালাম-বরকত হলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম শনিবার (২১ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগের নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে তিনি এই শোডাউন দেন।

তবে শোডাউনের সময় নেতা-কর্মী ও সমর্থকরা মোটরসাইকেলে থাকলেও তিনি একটি হুড খোলা অটোরিকশায় হাত নেড়ে নেড়ে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

মোটরসাইকেলের পাশাপাশি অটোরিকশায় প্রার্থীর এমন ব্যতিক্রমী শোডাউন স্থানীয়দের মাঝে ব্যপক সাড়া ফেলেছে।

শোডাউনটি উপজেলার জালমাছমারি থেকে শুরু হয়ে রসলপুর মোড়, সেকটোলা, স্টেডিয়াম, শিবগঞ্জ বাজার, বেঁকির মোড়, ইসরাইল বাজার, মর্দনা সহ পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক, হাটবাজার ও মোড়সহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে পৌর চত্ত্বরে এসে শেষ হয়।

শেষে শিবগঞ্জ বাজারে এক পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় সৈয়দ মনিরুল ইসলাম বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকাণ্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই।

তিনি বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমাকে আওয়ামী লীগের মনোনয়ন থেকে বঞ্চিত হতে হবে না।

তিনি আরো বলেন, তিনি ছাড়া যদি প্রধানমন্ত্রী অন্য কাউকে নৌকা প্রতীক দেন তার পক্ষেও কাজ করবেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ধারাবাহিকভাবে জনগণের জীবনমান উন্নয়নের শিখরে পৌঁছে দিয়েছেন এবং বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু ও পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন করেছেন। সাধারণ মানুষ শান্তিতে আছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে সাধারণের মানুষের কাছে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন