সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে ‘মাদল’এর মোড়ক উন্মোচন চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপন প্রেমের গান গায়লেন পুলিশ সার্জেন্ট  পশ্চিমতীরে ইসরায়েলি হামলায় ৪২ ফিলিস্তিনি হতাহত ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত হয়নি: রেলমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে পুলিশের উপর  হামলা ও ভাঙচুরের অভিযোগে আরো ১৭ বিএনপি নেতাকর্মী  গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জে বিদেশি মদ ও গাঁজা সহ গ্রেফতার একঃ মাইক্রোসহ উদ্ধার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে কৃষকদল-পুলিশ সংঘর্ষ ঘটনায় শতাধিক ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের: গ্রেফতার ১২ চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ আটক ১
Large Add

শ্রীলঙ্কাকে হারালো বাংলাদেশ

 

ক্রীড়া ডেস্ক

ভারতের ভুবনেশ্বর স্টেডিয়ামে আজ শুরু হয়েছে অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নশিপ। আসরের প্রথম ম্যাচে আজ (সোমবার) শ্রীলঙ্কার মুখোমুখি হয় বাংলাদেশ। মিরাজুল ম্যাচের ৭১ মিনিটে মাথায় বাংলাদেশের হয়ে একমাত্র গোলটি করেন। আর এই গোলে প্রত্যাশিত জয় দিয়েই সাফ শুরু হলো বাংলাদেশের।

বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলি প্রথমবার কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন। ম্যাচের প্রথমার্ধে মিরাজুলকে মাঠেই নামাননি কোচ। মিরাজুল সর্বশেষ চ্যাম্পিয়নশিপ লিগে বাফুফের এলিট একাডেমির হয়ে মাঠ মাতিয়েছেন। বিকেএসপির এই ফুটবলার প্রথম লেগে এলিট একাডেমির হয়ে একটি হ্যাটট্রিকসহ ১০ গোল করেছিলেন।

ম্যাচের ৭১ মিনিটে বক্সের মধ্যে থাকা শাহিন মিয়ার পাস থেকে দেখেশুনে ঠান্ডা মাথায় শট নেন মিরাজুল। শ্রীলঙ্কার গোলরক্ষক শেনবানুকা বাঁ দিকে ঝাঁপিয়ে পড়েও শেষ রক্ষা করতে পারেননি। গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল ঢোকে জালে।

মিরাজুলের খেলায় মুগ্ধ হয়ে তাকে দ্বিতীয় লেগের জন্য প্রিমিয়ার লিগে কিনে নেয় মোহামেডান স্পোর্টিং ক্লাব। বাফুফের একাডেমি থেকে প্রিমিয়ার লিগে খেলা প্রথম ফুটবলার মোহামেডান হয়ে খেলেছেন দ্বিতীয় লেগে।

ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে প্রথমার্ধে বেশ দাপটের সঙ্গেই খেলেছে বাংলাদেশের যুবারা। প্রথমার্ধে গোলের দেখা পায়নি বাংলাদেশ, দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে মাঠে নামেন মিরাজুল। শেষ পর্যন্ত মিরাজুলের দুর্দান্ত এক গোলে ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে বাংলাদেশ।

সাফে বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ ২৭ জুলাই, প্রতিপক্ষ ভারত। এর আগে টুর্নামেন্টের প্রথম ম্যাচে নেপাল ৪-০ গোলে হারিয়েছে মালদ্বীপকে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: