সর্বশেষ সংবাদ রহনপুর থেকে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু করার দাবিঃসাবেক এমপি’র চেষ্টায় সংশ্লিষ্টদের ইতিবাচক সাড়া শিবগঞ্জে শিশুবিয়ে প্রতিরোধে সাংবাদিকদের সাথে কিশোর-কিশোরীদের আলোচনা সভা বালিতে আটকে ৯০ তিমির মৃত্যু এ সপ্তাহে শুরু হচ্ছে শেখ হাসিনা আন্তর্জাতিক অনলাইন দাবা স্ত্রীর স্বপ্ন পূরণে জমি বেঁচে হাতি কিনলেন স্বামী কোটিপতির তালিকায় রাজশাহী হাসপাতালের হিসাবরক্ষক! Saudi returnees demonstrate for air tickets in Dhaka China constructs nine buildings on Nepal’s land in Humla শ্যামপুরে শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমান আদালতের ২টি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিরমানা
Large Add

শিবগঞ্জে র‌্যাবের অভিযানে ৪ হাজার ৭’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় নগদ ২ হাজার ৫০০ টাকাও জব্দ করা হয়। 
গ্রেপ্তারকৃত ব্যক্তি হচ্ছে, শিবগঞ্জ উপজেলার খাসেরহাট ইউনিয়নের কালীগঞ্জ ইসমাইল বিশ্বাসটোলা এলাকার মৃত নাসরিন বেগম ও মৃত রফিকুল ইসলামের ছেলে মো. জেনারুল ইসলাম (২০)।
প্রেস বিজ্ঞপ্তিতে সোববার দিবাগত রাত ২ টার দিকে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জের মুসলীমপুর বাজার থেকে শান্তিমোড় বাজারগামী নলডুবি হঠাৎ পাড়া গ্রামের মুনসুর আলী মন্ডলের বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালানো হয়।
অভিযানে জেনারুলকে ৪ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব। ১৪ সেপ্টেম্বর রাত ১১ টার দিকে অভিযানটি চালানো হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ একটি সীমান্তবর্তী জেলা হয়ায় এ জেলার সীমান্ত এলাকা দিয়ে বেশিরভাগ মাদকদ্রব্য  বাংলাদেশে প্রবেশ করে। আর এই সকল মাদকদ্রব্য কিছু প্রসিদ্ধ মাদক ব্যবসায়ী বিভিন্ন উপায়ে ও কৌশলে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাচার করে থাকে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এ সকল মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন