সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী কে উদ্ধার ঃ প্রেমিক আটক মাহে রমজানের শুভেচ্ছা জানালেন নেইমার-এমবাপ্পেরা নতুন বছরে জঞ্জাল ধুয়ে-মুছে সামনে এগিয়ে যাবো: জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী ‘নিয়মিত পর্নো ভিডিও দেখতেন রফিকুল মাদানী’: পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের তাইওয়ানের আকাশপথে চীনের ২৫ যুদ্ধবিমান Abdul Matin Khasru on life support Bangladesh reports 6,028 fresh corona cases, 69 new deaths চাঁদ দেখা গেছে, স্বাগত মাহে রমজান চাঁপাইনবাবগঞ্জে পুলিশের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে রায়ট ড্রিল ও আর্মস হ্যান্ডেলিং প্রশিক্ষণ  শিবগঞ্জে মাস্ক-খাদ্যসামগ্রী বিতরণ
Large Add

মানবতার সেবায় রহনপুর এর উদ্যোগে রাতের খাবার বিতরণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ গত ১৭ দিন ধরে অব্যাহতভাবে রাতের খাবার বিতরণ করে চলেছেন “২০২০-২১ মানবতার সেবায় রহনপুর” ফেরিওয়ালা সংগঠনটি। হাসপাতালে ভর্তিকৃত রোগীদের সঙ্গে থাকা আত্মীয়- স্বজন,ঘুরে বেড়ানো ভবঘুরে ছিন্নমূল মানুষদের হাতে প্রতিদিন রাতের খাবার তুলে দেন এ সংগঠনটি। প্রতিদিনের ন্যায় গত সোমবার রাতে মানবসেবার এ ফেরিওয়ালা সংগঠনটি রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগীদের সঙ্গে থাকা আত্মীয়- স্বজনের কাছে খাবার বিতরণ করেন। এ সময় সংগঠনটির আহবায়ক ও পৌর কাউন্সির মোস্তাফিজুর রহমান জেম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা.নাসিরউদ্দীন, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মেসবাউল হক,উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম,সাধারণ সম্পাদক আসাদুল্লাহ আহমদ, সহ সভাপতি শফিকুল ইসলাম,সহ সাধারণ সম্পাদক আল-মামুন বিশ্বাস, সদস্য দেলোয়ার হোসেন রনি, এমরান আলী বাবুসসহ সাংবাদিক নাহিদ ইসলাম ও শাহিন আলম,সংগঠনের সদস্য তৌহিদ খান,আমিনুল ইসলাম আমিন ও অনু সাহা উপস্থিত ছিলেন।
সংগঠনটির আহ্বায়ক কাউন্সিলর মোস্তাফিজুর রহমান জেম বলেন,অব্যাহতভাবে মানবসেবায় কাজ করে যেতে চাই এ সংসঠনটি। গত ১৭দিন ধরে স্বাস্থ্য কমপ্লেক্স রোগী ও স্বজনকে খাবার দেয়াসহ রহনপুর পৌর এলাকার ভবঘুরে ও ছিন্নমূলদের খাবার সরবরাহ করা হচ্ছে । এ কার্যক্রম আগামীতে অব্যহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন। (০১৩২২৩৩৩৫২২ বিকাশ, নগদ, রকেট ) সংগঠনের এ নাম্বারে পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: