সর্বশেষ সংবাদ সত্রাজিতপুরে ব্যাংকের ভবনে অাগুন গোমস্তাপুরে বজ্রপাতে হতাহত ৬ চাঁপাইনবাবগঞ্জের দেবিনগরে সূধী সমাবেশ মুসলিম পরিবারের মেয়েকে ভাগিয়ে হিন্দু ছেলের বাল্যবিয়ে,গোমস্তাপুর থেকে আটক এক 260 Bangladeshis still waiting for Covid-19 certificate but Flight to Saudi Arabia in a few hours Bangladesh-India cooperation above mere transactions: Riva Ganguly বিশ্বের সেরা ৩০ সংবাদকর্মীর তালিকায় বাংলাদেশের আদর দেশের উন্নয়নে ইস্পাত শিল্পে গুরুত্বপূর্ণ সাফল্য ২২ লক্ষাধিক ব্যক্তির ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে প্রশিক্ষণ সব মাধ্যমিক বিদ্যালয়ে হবে ডিজিটাল একাডেমি….. প্রধানমন্ত্রী
Large Add

ভোলাহাটে ইয়াবা-ফেনসিডিলসহ গোবরাতলার দুই জন আটক

নিজস্ব প্রতিবেদক

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ইয়াবা ও ফেনসিডিলসহ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের শাহিন ও মাহবুবকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১টার দিকে ভোলাহাট উপজেলার বড়জামবাড়িয়া গ্রামের মো. ইউসুফ আলীর বাড়ির সামনে হতে মাদকদ্রব্যসহ তাদেরকে আটক করে ভোলাহাট থানা পুলিশ। এসময় সাহিন ও মাহবুবের কাছে থাকা ১৫০ পিস ইয়াবা ও ০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা গ্রামের সাবেক ইউপি সদস্য মো. আফজাল হোসেনের ছেলে মো. শাহিন আলী (৩২) ও গোবরাতলা গ্রামের মো. সেতাবুর রহমানের ছেলে মো. মাহবুব আলম (৩২। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ভোলাহাট থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মাহবুবুর রহমান। তিনি আরো জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত ছিলো।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন