সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে সেই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন মেয়র ও জেলা পরিষদ সদস্য গোমস্তাপুর ও ভোলাহাটে এসভেনটেক্স এর পক্ষে মাস্ক বিতরণ চাঁপাইনবাবগঞ্জের বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা চাঁপাইনবাবগঞ্জের মহানন্দায় ভাসমান শিশুর মরদেহ উদ্ধার অবশেষে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আ. রহমানের খবর নেয় না কেউ ? চাঁপাইনবাবগঞ্জে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত || মোট আক্রান্ত ৫১৭ নাচোলে বাড়িতে গাঁজার চাষঃগাঁজা ও গাঁজার গাছসহ গ্রেপ্তার চাষী উপজেলা নির্বাহী অফিসার রওশন ইসলাম চৌধুরীর ও তাঁর পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত শিবগঞ্জের পর এবার রহনপুর ইসলামী ব্যাংকের শাখা লক ডাউন
Large Add

এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানিয়ে ‘ইত্যাদি’র ঈদুল আজহাতে বিশেষ আয়োজন

বিনোদন প্রতিবেদক

কিংবদন্তী সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানিয়ে প্রচারিত হতে যাচ্ছে বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। ঈদুল ফিতরের আগে করোনার কারণে শুটিং করতে না পারলেও বিশেষ আয়োজনে ‘ইত্যাদি’ উপহার দিয়েছিলেন হানিফ সংকেত। ঈদুল আজহাতেও এই ম্যাগাজিন অনুষ্ঠানটির আরও একটি পর্ব প্রচারিত হতে যাচ্ছে।

এবারের আয়োজনে প্রয়াত বাংলা চলচ্চিত্রের গান সম্রাট এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানানো হয়েছে। ঈদুল আজহায় কখনও ‘ইত্যাদি’ প্রচারিত হয় না তবে ‘ইত্যাদি’র প্রচার সিডিউল অনুযায়ী এর নতুন পর্বের প্রচার তারিখ ছিলো ৩১ জুলাই। সেই নিয়ম মেনেই প্রচারের আসছে এবারের ইত্যাদি। করোনার কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে, গত ঈদের মতো এবারও দর্শক উপস্থিতিতে এর নতুন পর্ব ধারণ করা সম্ভব হয়নি।

ইতোপূর্বে প্রচারিত কয়েকটি ঈদ ইত্যাদির বেশ কয়েকটি পর্ব থেকে সংকলন করে সাজানো হয়েছে ‘ইত্যাদি’র এই বিশেষ পর্বটি। সংকলিত ‘ইত্যাদি’ হলেও এবার কিছু অংশ নুতনভাবে ধারণ করা হয়েছে। জানানো হয়েছে সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে বিশেষ শ্রদ্ধা।

দীর্ঘ ১৫ বছর পর হানিফ সংকেতের অনুরোধে ‘ইত্যাদি’র মাধ্যমেই নতুন গান নিয়ে আবারও টিভি পর্দায় ফিরে এসেছিলেন এই গুণী শিল্পী। এবারের পর্বে দেখানো হবে শিল্পী এন্ড্রু কিশোরের পরিবেশিত সেই গানটি।

আরও রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরিদীর একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার পর্ব।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের ৩য় দিন রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে সংকলিত ‘ইত্যাদি’। অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে ৮ আগস্ট রাত ০৮টার বাংলা সংবাদের পর।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন