সর্বশেষ সংবাদ গোমস্তাপুরে মামার বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে শিশুর মৃত্যু: উদ্ধার ২ চাঁপাইনাবগঞ্জে র শিবগঞ্জ ও গোমস্তাপুরে নতুন তিন করোনা রোগী সনাক্ত করোনাভাইরাস: ঢাকা শহরে ১৪ হাজার কোভিড-১৯ রোগী, সবচেয়ে বেশি মহাখালীতে এতিম শিশুদের পাশে মানিক শিশুকালের ঈদ বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মরহুম ওবায়দুর রহমান রেনু মাস্টারের জানাযা সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড দুটি গ্রাম চাপাইনবাবগঞ্জে উদযাপিত হলো পবিত্র ঈদুল ফিতর: জেনে নিন কারা কোথায় ঈদ উদযাপন করলো ঈদের নামাজ পড়ানোর সময় সেজদারত অবস্থায় ইমামের মৃত্যু ২৪ ঘণ্টায় আক্রান্ত শনাক্ত ১৯৭৫ , মৃত্যু আরও ২১ জনের।
Large Add

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জ্বর, কাশি নিয়ে শ্রমিকের মৃত্যু

চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি ঃ

জ্বর, সর্দি, কাশি নিয়ে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার রাত ১০টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।তবে দাফনের আগে স্বাস্থ্য বিভাগ মৃত্যু ব্যাক্তির নমুনা সংগ্রহ করেনি বলে স্থানীয়রা অভিযোগ করেছে।

মৃত ব্যাক্তি গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের হাসিম,ুদ্দিনের ছেলে মোজাফ্ফর(৫০)

এ ঘটনায় পর তার বাড়ি লকডাউন করা হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না, তা নিশ্চিত হওয়া যাইনি, পরীক্ষার জন্য নমুনাও সংগ্রহ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ সারোয়ার আলম বলেন, শুনেছি মোঃ মোজাম্মেল হক জ্বর, সর্দি, শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। তাকে সোমবার সকালে অসুস্থ অবস্থায় তার স্বজনেরা ঢাকা থেকে নিয়ে আসেন। তিনি ঢাকায় দিন মজুরের কামলায় নিয়োজিত ছিলেন।

তিনি আরো বলেন, এ ঘটনার পর করোনা সন্দেহে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। কারন মৃত্যুর ৩ ঘন্টার মধ্যে নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসের মাধ্যমে নমুনা ঢাকায় পাঠাতে হতো। যেহেতু ৩ ঘন্টা পার হওয়ার পর আমাদের সংবাদ দেয়া হয়েছে, তাই আমাদের আর করার কিছু ছিলোনা।

গোমস্তাপুর থানার ওসি মোঃ জসিম উদ্দিন বলেন, এ ঘটনার পর মোঃ মোজাম্মেল হকের বাড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হয়েছে৷ ওই বাড়ি থেকে কেউ বের হতে এবং অন্য কেউ বাড়িতে প্রবেশ করতে পারবেন না৷

স্থানীয়রা জানায় সোমবার সকাল ১১টার দিকে জ¦ ও শ^াসকষ্ট নিয়ে ঢাকা থেকে বাড়ি ফেরেন শ্রমিক মোজাফ্ফর ও তার সহযোগী। বাড়ি আসার পর জ¦ বেড়ে গেলে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে গভীর রাতে নিহতের দাফন সম্পন্ন কওে ।
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম খান একজনের মৃত্যুর খবর টি নিশ্চিত করে জানান, চৌডালা ইউনিয়নটি তে চলাফেরা বন্ধ করে দেয়া হয়েছে।সেখান থেকে বােইরে বা বাইরে থেকে ঐ ইউনিয়নে কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছেনা।।পাশাপাশি মৃত্যু ব্যাক্তির সহযোগীকে একটি বাড়িতে আলাদা কর রেখে বাড়িটি পুরোপাুরি লকডাউন করা হয়েছে। গ্রামের প্রবেশ মুখে বসানো হয়েছে পুলিশের চেকপোষ্ট।
তিনি আরও জানান, মৃত ব্যাক্তির অপর সহযোগীর নমুনা সংগ্রহ করার উদ্যোগ নেয়া হয়েছে।তার নমুনার সূত্র ধরেই নিশ্চিত হওয়া যাবে মৃত ব্যাক্তি করোনায় আক্রান্ত কিনা।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন