সর্বশেষ সংবাদ সাংবাদিক , ডিবি, ব্যাংকার, ডাক্তারসহ চাঁপাইনবাবগঞ্জে ৩৫ জন আক্রান্ত চোরাচালান ও মাদকপাচার প্রতিরোধে বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) যুক্ত হলো অল টেরেইন ভেহিক্যাল (এটিভি)। ২ মাসের বেতনের সমান বিশেষ সম্মানি পাবেন স্বাস্থ্যকর্মীরা চাঁপাইনবাবগঞ্জে আটকে পড়েছে প্রায় ৩ হাজার ভারতীয় ঃ ফেরার আকুতি ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু বদলে যাবে রাজধানী ও আশপাশ এলাকার যোগাযোগ ব্যবস্থা: ১১১ ফুট নিচে চলবে ট্রেন জঙ্গলেও থাবা বসিয়েছে করোনা, প্রাণ বাঁচাতে নিরাপদ আশ্রয়ে ছুটছে আদিবাসীরা চাঁপাইনবাবগঞ্জে নতুন ৬জন সহ করোনায় আক্রান্ত ১২৩ ॥ ঝুঁকিতে জেলা চাঁপাইনবাবগঞ্জে ভাবিকে ধর্ষণের চেষ্টা ॥ আটক ২ ॥ শিবগঞ্জে নৌকাডুবির ঘটনায় সরকারী অনুদান প্রদান
Large Add

কানসাট নিউজ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল “কানসাট নিউজ ২৪ ডট কম” এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী সিমিত পরিসরে উদযাপিত হয়েছে। সোমবার বিকেলে কানসাট গোপালনগর মোড়স্থ বলাকা মার্কেটে নিজস্ব কার্যালয়ে ৭ম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি কানসাট নিউজ উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা ও কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেনাউল ইসলাম।

কানসাট নিউজ এর প্রকাশক ও সম্পাদক মোহা. ইমরান আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কানসাট নিউজ পাঠক ফোরামের সভাপতি এ্যাড. শাহীনুর রহমান শাহীন, নির্বাহী সদস্য তানভীর আহমেদ, এইচ.এস হায়দার আহমেদ, আবু বকর সিদ্দিক, সদস্য আল-আমিন, আব্দুল আওয়াল, মো. ইউসুফ আলী, মোস্তাফিজুর রহমান।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, হাটি-হাটি পা-পা করে পাঠক, বিজ্ঞাপনদাতা, প্রতিনিধি, লেখক, কলামিস্ট ও শুভানুধ্যায়ীদের সহযোগিতায় এই দীর্ঘ সময় পার করে ৮ম বর্ষে পদার্পণ করলো চাঁপাইনবাবগঞ্জবাসীসহ সকলের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘কানসাট নিউজ ২৪ ডট কম’।

চাঁপাইনবাবগঞ্জ নিজ জেলা কে প্রাধান্য দিয়ে পার্শ্ববর্তী জেলাসহ দেশের বিভিন্ন জেলার ঘটে যাওয়া তথ্য সংগ্রহ করে নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে আসছে ‘কানসাট নিউজ ২৪ ডট কম’।

প্রধান অতিথি সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, প্রতিনিধি, লেখক, কলামিস্ট ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বলেন, বিগত দিনে যেভাবে আপনারা কানসাট নিউজ এর পাশে ছিলেন, আগামীতেও আপনারা পাশে থেকে সহযোগিতা করবেন।

প্রধান অতিথি মো. বেনাউল ইসলাম কানসাট নিউজ ২৪ ডট কম এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন