সর্বশেষ সংবাদ শিবগঞ্জে দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষক কামাল হোসেন বহিষ্কার চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে জেনারেটর ও অগ্নি নির্বাপক সিলিন্ডার প্রদান রহনপুরে সাপের দংশনে মৃত ১ র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিল ও মদসহ আটক ২ করোনায় ইঞ্জিনিয়ার সহ চাঁপাইনবাবগঞ্জে নতুন সংক্রামিত ১৭ সাংবাদিক , ডিবি, ব্যাংকার, ডাক্তারসহ চাঁপাইনবাবগঞ্জে ৩৫ জন আক্রান্ত চোরাচালান ও মাদকপাচার প্রতিরোধে বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) যুক্ত হলো অল টেরেইন ভেহিক্যাল (এটিভি)। ২ মাসের বেতনের সমান বিশেষ সম্মানি পাবেন স্বাস্থ্যকর্মীরা চাঁপাইনবাবগঞ্জে আটকে পড়েছে প্রায় ৩ হাজার ভারতীয় ঃ ফেরার আকুতি ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু
Large Add

এতিম শিশুদের পাশে মানিক

প্রেস বিজ্ঞপ্তি

যুবরাজ আলম মানিক একজন ব্যক্তি, একজন ব্যবসায়ী। চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী জনাব আলহাজ্ব মোঃ আমিনুল ইসলামের যোগ্য সন্তান যুবরাজ মানিক। তিনি চাঁপাইনবাবগঞ্জ বণিক সমিতি ও চাঁপাইনবাবগঞ্জ আদানী ও রপ্তানীকারক সমিতিরও সদস্য।

চিন্তা-চেতনায় সে আর দশজন ব্যবসায়ীর চাইতে আলাদা। তার মধ্যে কাজ করে গরীব, মেহনতী আর খেটে খাওয়া মানুষগুলোকে কিভাবে এই মহাদূর্যোগের সময়ে একটু চিন্তামুক্ত রাখা যায়। মানবতার ডাকে সাড়া দিয়ে যুবরাজ মানিক দুঃস্থদের সহায়তার উদ্দেশ্যে নিজের পরিকল্পণা মাফিক অর্থ জোগানের ব্যবস্থা করেন। পরিচিত কাছের লোকজনের মাধ্যমে সাম্ভাব্য তালিকা তৈরি করেন।

শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ধারাবাহিকভাবে সহায়তা দেওয়া শুরু করেন। এরই অংশ হিসাবে কাশিয়া বাড়ি নুরানী মাদ্রাসার ১৫ জন এতিম শিক্ষার্থীর মাঝে সহায়তামূলক ত্রাণ বিতরণ করেন তিনি।

এর মধ্যে রয়েছে সকলের জন্য ঈদের নতুন পোশাক ও নতুন টাকা। এসব পেয়ে বাচ্চারা আবেগাপ্লুত হয়ে পড়ে। তিনি এতিম বাচ্চাদের সাথে নিয়ে সকালের নাস্তা করেন।তাদের সাথে কাটান বেশ কিছুটা সময়। এতিমদের নানান গল্পও শোনেন। সেখানে ঘোষণা দেন পরবর্তীতে এই মাদ্রাসায় যেসব এতিম আসবে, তাদের পাশে থেকে সাধ্যমতো সহায়তা করে যাবেন তিনি। এই মাদ্রসার সকল এতিমকে নিয়ে একসাথে দুপরের খাবার খেয়ে, সবার কাছে দোয়া চেয়ে বিদায় নেন যুবরাজ মানিক ।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন