সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে ‘মাদল’এর মোড়ক উন্মোচন চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপন প্রেমের গান গায়লেন পুলিশ সার্জেন্ট  পশ্চিমতীরে ইসরায়েলি হামলায় ৪২ ফিলিস্তিনি হতাহত ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত হয়নি: রেলমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে পুলিশের উপর  হামলা ও ভাঙচুরের অভিযোগে আরো ১৭ বিএনপি নেতাকর্মী  গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জে বিদেশি মদ ও গাঁজা সহ গ্রেফতার একঃ মাইক্রোসহ উদ্ধার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে কৃষকদল-পুলিশ সংঘর্ষ ঘটনায় শতাধিক ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের: গ্রেফতার ১২ চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ আটক ১
Large Add

পটুয়াখালীতে ছাত্রদলের পৃথক মশাল মিছিল

 

পটুয়াখালী প্রতিনিধিঃ
ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম
নিহত হওয়ার ঘটনায় তাৎক্ষণিক প্রতিবাদ জানিয়ে পৃথক পৃথক মশাল মিছিল করেছে পটুয়াখালীতে ছাত্রদল।
বুধবার রাত ৮ টার দিকে শহরের কলেজ রোড এলাকা থেকে মশাল মিছিল টি শুরু হয়ে মুসলিম পাড়া,সবুজবাগ, কাজীপাড়া হয়ে তিতাস সিনেমা এলাকায় গিয়ে শেষ হয়।
পটুয়াখালী সদর থানা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া আহমেদ এর নেতৃত্বে অনুষ্ঠিত এই মশাল মিছিলে ছাত্র দলের ৫০ থেকে ৫৫ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অপরদিকে, সাড়ে আটটার দিকে ছাত্রদলের অপর একটি গ্রুপ গোরস্থানের সামনে থেকে একটি ঝটিকা মশাল মিছিল শুরু করে ফায়ার সার্ভিস মোড়ে গিয়ে শেষ করে।

গত রোববার (৩১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ভোলা জেলা বিএনপির কার্যালয়ের সামনে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে স্বেচ্ছাসেবক দলের এক নেতা নিহত হন এবং জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমসহ অর্ধশতাধিক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী আহত হন। বুধবার বিকেল ৩টা ১০ মিনিটে ঢাকার গ্রিনরোড কমফোর্ট হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় নুরে আলম মারা যান।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: