সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে অফিস সহায়ক পরিচয়ে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে স্কুলের আসবাবপত্র চুরির অভিযোগ চাঁপাইনবাবগঞ্জের পদ্মায় অবৈধভাবে মাটি কাটা নিয়ে দুই গ্রুপের দ্বন্দে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ চাঁপাইনবাগঞ্জে বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধ: গর্ত করে মাটি কাটায় বাড়িঘর ও গাছপালা হুমকির মুখে তিন মাসে মেট্রোরেলের আয় ৬ কোটি রাশিয়া থেকে ব্যবসা গোটালো টয়োটা চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি’র হেরোইন ও ইয়াবা উদ্ধার ॥ আটক এক চাঁপাইনবাবগঞ্জে ট্যাংক লরি ঢুকলো বাড়িতে আমি বাচঁতে চাই, প্লিজ আমাকে বাঁচান—সামিয়া চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রসহ যুবক আটক চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিল  সহ মাদক কারবারী গ্রেফতার।
Large Add

নতুন বিচারকদের নিয়ে ১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘মীরাক্কেল

আগামী ১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে জি-বাংলা চ্যানেলের সবচেয়ে টিআরপি পাওয়া রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’।

আর সেই শো কেন্দ্র করেই বিতর্ক শুরু হয়েছে।

শুরু থেকেই অনুষ্ঠানের বিচারক প্যানেলে যুক্ত ছিলেন রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র।

নতুন মৌসুমে থাকছেন না এদের কেউ।

আর এ বিষয়টিই একেবারে মেনে নিতে পারছেন না জনপ্রিয় এই অনুষ্ঠানের অনেক নিয়মিত দর্শক।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর– এবারের বিচারক প্যানেলে যুক্ত হয়েছেন নতুন তিন মুখ। তারা হলেন টালিউডের দুই চিত্রনায়িকা পাওলি দাম, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ও সোহম চক্রবর্তী। মীরের টিমে আরও থাকছেন কমেডিয়ান বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক।

‘মীরাক্কেল ১০’-এর ফেসবুকে মীরের সমালোচনায় ব্যস্ত থাকতে দেখা গেছে অনেককে।

এক দর্শক লিখেছেন– ‘মীর ভাই, হতে পারে এই অনুষ্ঠান আপনার নামে। আপনি ছাড়া অনুষ্ঠানটি অচল। আপনি না থাকলে এই অনুষ্ঠানের কোনো মানে হয় না। কিন্তু আমরা যারা এত বছর ধরে এই অনুষ্ঠান দেখছি, যে অনুষ্ঠানের সঙ্গে আমাদের আবেগ মিশে আছে, সেই অনুষ্ঠান এভাবে নষ্ট করারও মানে হয় না। আপনাদের বিচারক প্যানেল দেখে হাসব না কাঁদব বুঝতে পারছি না। এরা কি বিচারক? কীভাবে সম্ভব? বিচারক বদল করুন অথবা আরও কয়েক বছর এই অনুষ্ঠান বন্ধই রেখে দিন।’

Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: