সর্বশেষ সংবাদ নাচোলের সেই অটোচালক হত্যাকাণ্ডের মূল আসামি হযরত গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ১৫ চাঁপাইনবাবগঞ্জে দেনার দায়ে যুবলীগ নেতা অবরুদ্ধ !উদ্ধার মঙ্গলবার বিমানের বহরে যুক্ত হচ্ছে ‘ধ্রুবতারা’ চালু হলো হেলথ আইডি কার্ড বাংলাদেশে ব্যাপকভাবে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব চাঁপাইনবাবগঞ্জ: দু:স্থদের চাল মজুদ ও বিক্রির দায়ে চাল সহ গ্রেফতার-১ পর্যটন এলাকা পরিদর্শন করলেন যুগ্ন সচিব আবদুস সালাম চাঁপাইনবাবগঞ্জে বিনা প্রতিদ্বন্দিতায় নৌকাপ্রার্থী নির্বাচিত! ঢাকার দামে সকল বিমান টিকিট চাঁপাইনবাবগঞ্জে বিক্রি শুরু
Large Add

তৃতীয় সংসার ভাঙ্গার আগেই জীবনের নতুন ইনিংসের ঘোষণা শ্রাবন্তীর


অনেকদিন ধরেই টলিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর ঘরভাঙার গুঞ্জন শোনা যাচ্ছিল। তারপরই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু জানায় শিগগিরই আসছে বড় খবর। অভিমন্যুর ইনস্টাগ্রাম পোস্টের পরপরই সিনেপ্রেমীদের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠে তাহলে কি শ্রাবন্তীর তৃতীয় বিয়েটা পাকাপোক্তভাবেই বিচ্ছেদ হতে চলেছে!

শ্রাবন্তীর সঙ্গে তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের সম্পর্ক নাকি তলানিতে৷ তাদের বিয়ে নাকি ভাঙার মুখে৷ শ্রাবন্তীর স্বামী রোশন সিং দুর্গাপূজার মধ্যেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি ও শ্রাবন্তী পূজার সময় থেকেই আলাদা থাকছেন৷ এরমধ্যেই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চ্যাটার্জির একটি ভিডিও দিন দুয়েক আগে সামাজিকমাধ্যমে আলোড়ন তোলে। নেটিজেনরা সেখানেই প্রশ্ন শুরু করেন, তার মা শ্রাবন্তী কি আবারও বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন?

জানা গিয়েছিল রোববারই (৮ নভেম্বর) আসবে সেই ঘোষণা। কথা রেখেছেন শ্রাবন্তী। পূর্বনির্ধারিত সময়েই তিনি জীবনের নতুন ইনিংসের ঘোষণা দিলেন। তবে যারা অভিনেত্রীর ঘরভাঙার খবর আসে কিনা সে বিষয়ে উদগ্রীব হয়ে ছিলেন, তাদের জন্য সুখবর হলো আপাতত কলকাতার মিষ্টি মেয়েটির ঘর ভাঙার খবর নেই। জীবনের নতুন ইনিংসের ঘোষণা শ্রাবন্তী নিজেই জানিয়েছেন ইনস্টাগ্রামে লাইভে এসে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন