সর্বশেষ সংবাদ জাতিসংঘ পুরস্কার পেয়েছে ভূমি মন্ত্রণালয় দুই মিনিটে ঘরে বসেই সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রথমবার ঢাকাগামী স্পেশাল ম্যাংগো ট্রেনের যাত্রা শুরু ৭০ দিন পর সোনামসজিদে ভারতীয় ৮৫ পণ্যবাহী ট্রাক প্রবেশের মাধ্যমে আমদানি-রফতানি শুরু চাঁপাইনবাবগঞ্জে আনুষ্ঠানিকভাবে আম কেনা বেচার উদ্বোধন হলেও জমে ওঠেনি আমবাজার। চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে এক গৃহবধুর মৃত্যু ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মৃত্যু ৩৫ :শনাক্ত ২৪২৩ নাচোল খাদ্য গুদামে রাতে সাপাহার থেকে কৃষকের নামে গম ঢোকানোর চেষ্টা! বিশ্বের সমুদ্র সম্পদের টেকসই ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব দ্য গার্ডিয়ানে প্রকাশিত কলামের অনুবাদ – ঘূর্ণিঝড় ও করোনার সঙ্গে যুদ্ধ: মহামারীতেও কিভাবে আমরা লক্ষ মানুষকে নিরাপদ রেখেছি
Large Add

বারঘরিয়ায় ১০০ বাড়ি লকডাউন, মৃত রিকশাচালকের পরিবারকে নগদ টাকা ও চাল প্রদান

স্টাফ রিপোর্টার :সকালে মৃত রিকশাচালক মোফাজ্জল হোসেনের বিকেলে দাফনের পরপরই তার বাড়ি সহ 1শটি বাড়ি লকডাউন ঘোষনা করে সদর উপজেলা প্রশাসন।বুধবার রাত ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ  জেড এম নূরুল হকের পক্ষ থেকে  একটি দল মৃতের  বাড়িতে উপস্থিত হয়ে  নগদ পাঁচ হাজার টাকা ও ১০ কেজি চাল তুলে দেেেেয়া হয়।এ সময়  উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন। 
এর অাগে  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের মো. মোফাজ্জল (৬২) নামের এক রিকশা চালকের মৃত্যু হয় বুধবার সকাল ১০ টার দিকে। 

মৃত ব্যক্তি জেলার সদর উপজেলার বারঘরিয়া নতুন বাজারের মৃত লাল মোহাম্মদের ছেলে। পৌর এলাকার শাহনেয়ামতুল্লাহ কলেজ মোড়ে রিকশার উপর বসে থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে রিকশার পাদানিতে পড়ে তার মৃত্যু হয়। 
তাৎক্ষণিক ভাবে জানতে পেরে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন ও সদর থানার এস আই রাসেল ঘটনাস্থলে উপস্থিত হন। পরে সেখানে সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এম এ মাতিন ও উপজেলা মেডিকেল অফিসার ডা. আসলাম হোসেনের তত্ত্বাবধানে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করা হয়।
সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, প্রার্থমিক ভাবে ধারণা করা হচ্ছে উচ্চ রক্তচাপের কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হতে পারে। তবে করোনাভাইরাসে মৃত্যু কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে এবং মৃত ব্যক্তির বাড়ির আশপাশের ১০০ টি বাড়ি লগডাউন করা হয়েছে। 
এদিকে বিকেলে ১৫ নং ওয়ার্ডের মসজিদপাড়া গোরস্থানে রিকশাচালক মোফাজ্জলের দাফন সম্পন্ন হয়েছে। করোনা সতর্কতা অবলম্বন করে লাশ দাফন করা হয়। 

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন