সর্বশেষ সংবাদ শিবগঞ্জে ঈদ উদযাপন বিয়ের পাঁচ মাসের মাথায় স্বামী স্ত্রীর আত্মহত্যা! জেলায় ব্যক্তি উদ্যোগে ঈদ উপহার দিলেন অতিরিক্ত পুলিশ সুপার সিনেমা ছাড়া শাকিবের ঈদ দেশের ৯০ গ্রামে উদযাপিত হচ্ছে ঈদ এক ঘণ্টার ব্যবধানে ভাই ও মা হারালেন এমপি নিজাম হাজারী করোনায় ২৪ ঘণ্টায় ২৮ মৃত্যু, শনাক্ত ১৫৩২ ঈদুল ফিতর উপলক্ষে রোকেয়া বেগম মেমোরিয়াল ট্রাষ্টের ঈদ সামগ্রী বিতরন। ১৪ টি ইউনিয়নে শিশু খাদ্য পৌঁছে দিলেন ইউএনও আলমগীর হোসেন জেলার একমাত্র উপজেলা ভোলাহাট করোনা মুক্ত হবার পথে!
Large Add

চাঁপাইনবাবগঞ্জ সদরে নারায়ণগঞ্জ ফেরত আরো এক যুবক করোনায় আক্রান্তঃ৪০ টি বাড়ি লকডাউন

স্টাফ রিপোর্টার ঃ

চাঁপাইনবাবগঞ্জ সদরের মহারাজপুরে আরো একজন করোনা রোগীর সন্ধান পাওয়া গেছে।আক্রান্ত ব্যক্তি গত 17 এপ্রিল নারায়ণগঞ্জ থেকে চাপাইনবাবগঞ্জে আসেন। আক্রান্ত ব্যক্তির বয়স 35 বছর এবং তার বাড়ি সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের কবিরাজ পাড়া এলাকায়।

প্রশাসনের পক্ষ থেকে 40 টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নাদিম সরকার জানান, গত 17 এপ্রিল আক্রান্ত যুবক নারায়ণগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের ফেরার পর তাকে কোয়ারেনটাইনে রাখা হয় এবং তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার বিকেলে আক্রান্ত ব্যক্তির নমুনা প্রাপ্ত ফলাফলে দেখা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত।এ নিয়ে চাপাইনবাবগঞ্জেে করোনায় অাক্রান্তের সংখ্যা 2 জনে দাঁড়াল।

এদিকে সদর উপজেলা নির্বাহি অফিসার আলমগীর হোসেন জানান আক্রান্ত ব্যক্তির বাড়ি সহ আশেপাশের 40 টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত চাঁপাইনবাবগঞ্জ থেকে মঙ্গলবার পর্যন্ত 114 টি নমুনা পরীক্ষা করা হয়েছে।। এরমধ্যে 112 টি নমুনার ফলাফল নেগেটিভ আসলেও দুইটি নমুনার ফলাফলে দুইজন রোগীর নমুনায় করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের একজন সদর উপজেলার চরমোহনপুর এবং অপরজন মহারাজপুরের কবিরাজ পাড়া এলাকার।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন