সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে সেই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন মেয়র ও জেলা পরিষদ সদস্য গোমস্তাপুর ও ভোলাহাটে এসভেনটেক্স এর পক্ষে মাস্ক বিতরণ চাঁপাইনবাবগঞ্জের বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা চাঁপাইনবাবগঞ্জের মহানন্দায় ভাসমান শিশুর মরদেহ উদ্ধার অবশেষে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আ. রহমানের খবর নেয় না কেউ ? চাঁপাইনবাবগঞ্জে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত || মোট আক্রান্ত ৫১৭ নাচোলে বাড়িতে গাঁজার চাষঃগাঁজা ও গাঁজার গাছসহ গ্রেপ্তার চাষী উপজেলা নির্বাহী অফিসার রওশন ইসলাম চৌধুরীর ও তাঁর পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত শিবগঞ্জের পর এবার রহনপুর ইসলামী ব্যাংকের শাখা লক ডাউন
Large Add

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৫২০ বোতল ফেন্সিডিলসহ মোঃ সাদ্দাম হোসেন (৩০) নামে ১জনকে আটক করেছে। আটককৃত মোঃ সাদ্দাম হোসেন হচ্ছেন জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নয়ালাভাঙ্গা গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। আজ শুক্রবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ র্যাব-৫ ক্যাম্প কমান্ডার সিনিয়র এএসপি মোঃ আজমল হোসেন বিষয়টির সত্যা নিশ্চিত করে জানান, র্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের সাদ্দাম হোসেনের বাড়ির টয়লেটে ৩টি বস্তায় ফেন্সিডিল লুকিয়ে রাখা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে র্যাব সদস্যরা অভিযান চালিয়ে সাদ্দামকে ফেন্সিডিলসহ আটক করে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী টয়লেট থেকে ৫২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এব্যপারে শিবগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন