সর্বশেষ সংবাদ চাপাইনবাবগঞ্জে উদযাপিত হলো পবিত্র ঈদুল ফিতর: জেনে নিন কারা কোথায় ঈদ উদযাপন করলো ঈদের নামাজ পড়ানোর সময় সেজদারত অবস্থায় ইমামের মৃত্যু ২৪ ঘণ্টায় আক্রান্ত শনাক্ত ১৯৭৫ , মৃত্যু আরও ২১ জনের। শিবগঞ্জে ঈদ উদযাপন বিয়ের পাঁচ মাসের মাথায় স্বামী স্ত্রীর আত্মহত্যা! জেলায় ব্যক্তি উদ্যোগে ঈদ উপহার দিলেন অতিরিক্ত পুলিশ সুপার সিনেমা ছাড়া শাকিবের ঈদ দেশের ৯০ গ্রামে উদযাপিত হচ্ছে ঈদ এক ঘণ্টার ব্যবধানে ভাই ও মা হারালেন এমপি নিজাম হাজারী করোনায় ২৪ ঘণ্টায় ২৮ মৃত্যু, শনাক্ত ১৫৩২
Large Add

চাঁপাইনবাবগঞ্জে নিউমার্কেটসহ আশপাশের এলাকায় ১৭ হাজার টাকা জরিমানা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না পরে বাইরে ঘুরা, সরকারি নির্দেশনা না মানা, দূরত্ব বজায় না রাখাসহ বিভিন্ন অপরাধে ১৭ হাজার ৪’শ টাকা জরিমানা আরোপ ও আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৩ মে) সকালে পৌর এলাকার নিউমার্কেট, শহীদ শাটু হল মার্কেটসহ আশপাশের এলাকায় ভ্রাম্যমাণ আদালত বাজার তদারকি করেন। জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম বিচারকের দায়িত্ব পালন করেন।

ঈদকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জে মার্কেটগুলোতে জনসমাগম বেড়েছে। শর্তসাপেক্ষে জেলা প্রশাসনের নির্দেশনা মতে মার্কেটগুলো পরিচালনা করার জন্য মার্কেট কমিটির সদস্যদের নির্দেশ প্রদান করেন জেলা প্রশাসন। চলমান করোনা পরিস্থিতিতে সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে এবং জনসমাগম এড়াতে জেলা প্রশাসনের বাজার মনিটরিং বা পরিদর্শন অব্যাহত আছে প্রতিনিয়ত।

বাজার মনিটরিং চলাকালীন সময়ে মার্কেট গুলোর কিছু কিছু দোকানে সরকারি নির্দেশনা অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রেখে ব্যবসা পরিচালনা করায় নিউ মার্কেটের এক গার্মেন্টস দোকান মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া শহীদ শাটুহল মার্কেটের এক গার্মেন্টস দোকান মালিককে ৫ হাজার টাকা, দুটি ঘড়ির দোকান মালিককে ৫ হাজার করে ১০ হাজার টাকা, একটি চশমার দোকান মালিককে ২ হাজার টাকা এবং মুখে মাস্ক ব্যবহার না করায় ২ জনকে ১০০ করে ২০০ টাকা জরিমানা করা হয়। এসব অভিযানে ১৭ হাজার ৪’শ টাকা অর্থদ্বন্দ প্রদান করে ভ্রাম্যমান আদালত।

এ ছাড়াও যানজট নিরসনে মার্কেটের প্রবেশের প্রধান সড়কগুলোতে নো পার্কিং এ গাড়ি পার্ক করায় যানবাহন উচ্ছেদ অভিযান চালায় একই আদালত। এ সময় সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন