সর্বশেষ সংবাদ শিবগঞ্জে ঈদ উদযাপন বিয়ের পাঁচ মাসের মাথায় স্বামী স্ত্রীর আত্মহত্যা! জেলায় ব্যক্তি উদ্যোগে ঈদ উপহার দিলেন অতিরিক্ত পুলিশ সুপার সিনেমা ছাড়া শাকিবের ঈদ দেশের ৯০ গ্রামে উদযাপিত হচ্ছে ঈদ এক ঘণ্টার ব্যবধানে ভাই ও মা হারালেন এমপি নিজাম হাজারী করোনায় ২৪ ঘণ্টায় ২৮ মৃত্যু, শনাক্ত ১৫৩২ ঈদুল ফিতর উপলক্ষে রোকেয়া বেগম মেমোরিয়াল ট্রাষ্টের ঈদ সামগ্রী বিতরন। ১৪ টি ইউনিয়নে শিশু খাদ্য পৌঁছে দিলেন ইউএনও আলমগীর হোসেন জেলার একমাত্র উপজেলা ভোলাহাট করোনা মুক্ত হবার পথে!
Large Add

শিবগঞ্জে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু : গ্রামবাসীকে সর্তক

শিবগঞ্জ( চাপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ
চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে করোনার উপসর্গ নিয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। ১৪ বছর বয়সী শিশুটি উপজেলার শ্যামপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর এলাকার।
এ ঘটনায় গ্রামটির আশেপাশের পরিবারগুলোকে সাবধানে সর্তক হয়ে চলাফেরার আহবান জানানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে শিশুটি রাজশাহীর শাহীন ক্যাডেট স্কুলে ৮ম শ্রেনীতে অধ্যায়নরত ছিল। তার বাবা নর্থসাউথ ভার্সিটিতে চাকরি করায় ঢাকায় অবস্থান করছিলেন। ১৫ মার্চ তারা দেশের বাড়ি শিবগঞ্জে আসলে শিশুটিও বাড়ি আসে। গত ৩/৪ দিন যাবত তার মধ্যে করোনার উপস্বর্গ দেখা দিলে শিশুটি রবিবার রাতে নিজ বাড়িতে মারা যায়।
সূত্রটি আরও জানায় শনিবার বমি ও পাতলা পায়খানা এবং শরীরে জ¦র ছিল শিশুটির
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরি জানান, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রবিবার রাত ৮টার দিকে পূর্বশ্যামপুরে একটি শিশু মারা যায়।খবর পেয়ে শিশুটির নমুনা সংগ্রহের জন্য একটি মেডিক্যাল টিম ঘটনাস্থলে গেছে এবং বিশেষ ব্যবস্থায় জানাযা শেষে শিশুটির লাশ দাফন করা হবে।নমুনার ফলাফল প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন