সর্বশেষ সংবাদ শিবগঞ্জে ঈদ উদযাপন বিয়ের পাঁচ মাসের মাথায় স্বামী স্ত্রীর আত্মহত্যা! জেলায় ব্যক্তি উদ্যোগে ঈদ উপহার দিলেন অতিরিক্ত পুলিশ সুপার সিনেমা ছাড়া শাকিবের ঈদ দেশের ৯০ গ্রামে উদযাপিত হচ্ছে ঈদ এক ঘণ্টার ব্যবধানে ভাই ও মা হারালেন এমপি নিজাম হাজারী করোনায় ২৪ ঘণ্টায় ২৮ মৃত্যু, শনাক্ত ১৫৩২ ঈদুল ফিতর উপলক্ষে রোকেয়া বেগম মেমোরিয়াল ট্রাষ্টের ঈদ সামগ্রী বিতরন। ১৪ টি ইউনিয়নে শিশু খাদ্য পৌঁছে দিলেন ইউএনও আলমগীর হোসেন জেলার একমাত্র উপজেলা ভোলাহাট করোনা মুক্ত হবার পথে!
Large Add

চাঁপাইনবাবগঞ্জে এবার আম্পানে ক্ষতিগ্রস্থদের বাড়ি মেরামত করল সেনাবাহিনী


স্টাফ রির্পোটার
চাঁপাইনবাবগঞ্জে সুপার সাইক্লোন আম্ফানের আঘাতে ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি মেরামত করে দিলেন ১১ পদাতিক ডিভিশনের চাঁপাইনবাবগঞ্জে দায়িত্বপ্রাপ্ত সেনা সদস্যরা। এছাড়া খাদ্য সহায়তাসহ ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান অব্যাহত রেখেছে সেনাবাহিনীর সদস্য ও চিকিৎসকগণ। পাশাপাশি আম্ফানের আঘাতে রাস্তার উপর পড়ে থাকা গাছপালা সরিয়ে পরিষ্কার করে দিয়েছেন তারা।এতে করে জেলার বিভিন্ন সড়কগুলো যান চলাচলের জন্য উপযোগী হয়েছে দ্রুত। চাঁপাইনবাবগঞ্জে দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছেন, শনিবার (২৩ মে)জেলার ভোলাহাট সহ বিভিন্ন উপজেলায় এতিমখানাগুলোতে এবং কর্মহীন ও আস্ফানে ক্ষতিগ্রস্থদের বাড়িতে ত্রান ও ঈদসামগ্যী পৌছে দিচ্ছে।এর আগে শুক্রবার (২২ মে) সেনা সদস্যরা বিভিন্ন এলাকায় ঘুরেঘুরে আম্ফানের আঘাতে ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি মেরামত করে দিয়েছেন এবং এ কাজ অব্যাহত থাকবে বলে জানায় সূত্রটি।
সুত্রটি আরও জানায় গত ২ দিনে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ৫৬ জনকে বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান করা হয়েছে। এছাড়াও শুক্রবার দিনব্যাপী জেলার ৩ উপজেলায় ১১ পদাতিক ডিভিশন সেনা পরিবার কল্যাণ সংস্থা ও লেডিস ক্লাব এর সহায়তায় ১৭৫ টি ক্ষতিগ্রস্থ পরিবারকে ঈদ সামগ্রী ও খাদ্যদ্রব্য বিতরণ করে সেনাবাহিনী।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন