সর্বশেষ সংবাদ দেশীয় পণ্য উৎপাদন ও ব্যবহার বৃদ্ধির আহ্বান প্রধানমন্ত্রীর সেনাবাহিনীর টহলে ফাঁকা ভোলাহাট এবার ভোলাহাটে ২৫ যুবককে রোদে দাঁড় করিয়ে শাস্তি দিলো সেনাবাহিনী করোনা ভাইরাস সন্দেহে গোমস্তাপুরে ১ মহিলাসহ ২ জনের নমুনা সংগ্রহ দায়িত্ব নিয়ে প্যাকেজ ঘোষণা করেছি, কেউ অপব্যবহার করবেন না এপ্রিলের বেতন ৩০ এপ্রিলেই পাবেন পোশাক শ্রমিকরা করোনা: চাঁপাইনবাবগঞ্জে ১০ জনের নমুনা সংগ্রহ স্বাস্থ্য বিভাগের:কোন বাড়ি লকডাউন করা হয়নি নিষেধাজ্ঞা অমান্য করে নাটকের শুটিং জার্মানির দুই লাখ মাস্ক ‘কেড়ে নিয়েছে’ যুক্তরাষ্ট্র বরিস জনসনের হবু স্ত্রী করোনায় আক্রান্ত
Large Add

চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গায় নিখোঁজ উলঙ্গ অবস্থায় এক শিশুর লাশ উদ্ধার

স্টাফ রির্পোটার:
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা থেকে নিখোঁজ এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার( ১৮ ফেব্রুয়ারী) সকালে নিখোঁজ শিশুটির লাশ মানিক হাজি টোলার একটি বাঁশঝাড় থেকে উদ্ধার করে পুলিশ।

স্থানীয় এলাকাবাসী জুয়েল রানা জানান, গত সোমবার বিকেল থেকে রিমাকে খ্ুঁজে পাওয়া যাচ্ছিল না। তাকে খ্ুঁজে পেতে এলাকায় মাইকিং করা হয় এবং সদর মডেল থানায় সোমবার একটি জিডিও করা হয়।
অন্যদিকে কন্যা শিশুটির পিতা জানান,সোমবার (১৭ ফেব্রুয়ারী) দুপুর ১২টা থেকে বাড়ি থেকে নিখোঁজ ছিলো তার মেয়ে। পরে এলাকায় ও প্রতিবেশীদের কাছে খোঁজ না পেয়ে আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নেয়ার পাশাপাশি মসজিদে মাইকিং করা হয়। উপয়ান্ত না দেখে রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারন ডায়রি করার পর মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় স্থানীয়রা তার মেয়ের লাশ উলঙ্গ অবস্থায় দেখে তাকে খবর দিলে তিনি সদর থানা পুলিশ কে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করে। তবে নিহত শিশুটির পিতার দাবী তার সন্তানকে ধ্বর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মো. জিয়াউর রহমান পিপিএম জানান, ময়না তদন্তের পর জানা যাবে শিশুটির হত্যাকান্ডের প্রকৃত রহস্য।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন