সর্বশেষ সংবাদ দেশীয় পণ্য উৎপাদন ও ব্যবহার বৃদ্ধির আহ্বান প্রধানমন্ত্রীর সেনাবাহিনীর টহলে ফাঁকা ভোলাহাট এবার ভোলাহাটে ২৫ যুবককে রোদে দাঁড় করিয়ে শাস্তি দিলো সেনাবাহিনী করোনা ভাইরাস সন্দেহে গোমস্তাপুরে ১ মহিলাসহ ২ জনের নমুনা সংগ্রহ দায়িত্ব নিয়ে প্যাকেজ ঘোষণা করেছি, কেউ অপব্যবহার করবেন না এপ্রিলের বেতন ৩০ এপ্রিলেই পাবেন পোশাক শ্রমিকরা করোনা: চাঁপাইনবাবগঞ্জে ১০ জনের নমুনা সংগ্রহ স্বাস্থ্য বিভাগের:কোন বাড়ি লকডাউন করা হয়নি নিষেধাজ্ঞা অমান্য করে নাটকের শুটিং জার্মানির দুই লাখ মাস্ক ‘কেড়ে নিয়েছে’ যুক্তরাষ্ট্র বরিস জনসনের হবু স্ত্রী করোনায় আক্রান্ত
Large Add

এবার রহনপুর স্টেশনে বৃদ্ধা মাকে ফেলে পালালো তার পরিবার

গোমস্তাপুর প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেল স্টেশনের ২ নম্বর প্লাটফর্মে প্রায় শতবর্ষী অজ্ঞাত এক বৃদ্ধ নারীকে ফেলে গেছে পরিবারের লোকজন।

প্রায় ১৪ দিন ধরে রহনপুর রেল স্টেশন চত্ত্বরের একটি তেঁতুল গাছের পাশে দিন কাটাচ্ছেন চরম কষ্টে। তীব্র শীতে সে কাঁপছে প্রতিনিয়ত।

রোববার সকালে সরজমিনে গিয়ে দেখা যায়। শীতের তীব্রতায় সে ঠকঠক করে কাঁপছে । ঠান্ডায় সে কোন কথা বলতে পারছেনা ফলে তার পরিচয়ও নিশ্চিত হওয়া যায়নি। শীত থেকে বাঁচতে বৃদ্ধা নারী খড়ের বিছানা করে শুয়ে আছেন। পরনে একাটি পুরোনো উলের সুয়েটার সাথে একটি কম্বল ।

স্থানীয় এলাকার মানুষ জানায় , প্রায় ১৪ দিন আগে স্বজনরা তাকে ভ্যান গাড়ী যোগে প্লাটফর্মে ফেলে রেখে যায়। তারপর থেকে কেউ তার কোন খোঁজ খবর নেয়নি। সিরাজুল নামে স্থানীয় এক ব্যক্তি তার খোঁজ খবর নিচ্ছেন।

মানুষ কতটা নির্দয় হলে এমন জঘন্য কাজ করতে পারে তার প্রমান এ বৃদ্ধা। এলাকাবাসীসহ সূধী মহলের প্রত্যাশা প্রশাসন যদি সরকারি ভাবে উদ্যোগ গ্রহণ করে তাহলে অবশ্যই অসহায় এ বৃদ্ধার মাথা গোঁজার ঠাই হবে এবং শীতের কষ্ট থেকেও মুক্তি পাবে। সকলের প্রত্যাশা প্রশাসন যেন জরুরীভাবে বিষয়টির প্রতি দৃষ্টি দেয়।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন