সর্বশেষ সংবাদ শিবগঞ্জে পদ্মায় নৌকা ডুবি: নিখোঁজ ৩ চাঁপাইনবাবগঞ্জের চামড়া ব্যবসায়ীরা পুজিঁ হারিয়ে অন্যের আড়তের লেবার ! করোনা সংক্রমণ প্রতিরোধে নাচোলে মাস্ক বিতরণ বৈরুত বিস্ফোরণ: ২ বাংলাদেশি নিহত ,আহত ৬০: দূতাবাসের হেল্পলাইন চালু নেত্রকোনায় নৌকা ডুবি: ১৭ জনের মরদেহ উদ্ধার:নিখোঁজ 2 ডিজনি প্লাসে মুক্তি পাচ্ছে ‘মুলান’ নাচোলে গ্যাস সিলিন্ডারের অবৈধ ব্যবসা ! চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুর হাটে প্রকাশ্যে মাদকসেবনের অপরাধে র‌্যাবের অভিযানে ৭ গ্রেপ্তার শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু মহানন্দা নদীতে নিখোঁজের ২৪ ঘন্টা পর সেই শিশুর লাশ উদ্ধার
Large Add

কানসাটের একটি হোটেল থেকে মাদক সহ গ্রেফতার ৩

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের কানসাটে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ মাদক কারবারীকে মাদক সহ গ্রেফতার করেছে র‌্যাবের একটি অভিযানিক দল।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দলটি মঙ্গলবার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারে এ অভিযান চালায়।
গ্রেফতারকৃতরা হলো বাগদূর্গাপুর গ্রামের মোঃ মোস্তফার ছেলে রাজিব আহম্মেদ (২৬), গুচ্চগ্রামের একরামুল হকের ছেলে মোঃ শিতল আলী (২৮) এবং কাগজীপাড়া গ্রামের সুলতান আলীর ছেলে মোঃ শামীম (৩২)।গ্রেফতারকৃতদের মধ্যে শিতল আলী মোবারকপুর ইউনিয়নের এবং বাকীরা কানসাট ইউনিয়নের স্থানীয় বাসিন্দা।
মঙ্গলবার রাত ৮টার দিকে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কানসাট বাজারের মোঃ আব্দুল ওয়াহেদের আবাসিক হোটেল আলাতি (হাজী বোডিং) এর একটি কক্ষের ভিতর অভিযান পরিচালনা করে ৫৪০ পিচ ইয়াবা ট্যাবলেট-, ১৮৯ বোতল ফেনন্সিডিল ও ১টি গ্যাস সিলিন্ডারসহ মাদক কারবারী রাজিব আহম্মেদ ,শিতল আলী ও মোঃ শামীম কে গ্রেফতার করে।
র‌্যাব আরও জানায় গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদক চোরাচালান পরিচালনা করার কথা স্বীকার করেছে এবং এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন