সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে অফিস সহায়ক পরিচয়ে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে স্কুলের আসবাবপত্র চুরির অভিযোগ চাঁপাইনবাবগঞ্জের পদ্মায় অবৈধভাবে মাটি কাটা নিয়ে দুই গ্রুপের দ্বন্দে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ চাঁপাইনবাগঞ্জে বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধ: গর্ত করে মাটি কাটায় বাড়িঘর ও গাছপালা হুমকির মুখে তিন মাসে মেট্রোরেলের আয় ৬ কোটি রাশিয়া থেকে ব্যবসা গোটালো টয়োটা চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি’র হেরোইন ও ইয়াবা উদ্ধার ॥ আটক এক চাঁপাইনবাবগঞ্জে ট্যাংক লরি ঢুকলো বাড়িতে আমি বাচঁতে চাই, প্লিজ আমাকে বাঁচান—সামিয়া চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রসহ যুবক আটক চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিল  সহ মাদক কারবারী গ্রেফতার।
Large Add

চাঁপাইনবাবগঞ্জে প্রতিবেশীকে শায়েস্তা করতে……..!


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

বিধবা পড়শীকে শায়েস্তা করতে নিজ বাড়ির পায়খানার মলের পানি ছেড়ে রেখে দু:গন্ধ ছড়ানোর অভিযোগ আরেক পড়শীর বিরুদ্ধে।একমাস ধরে এ সমস্যা চলতে থাকায় বাড়িটির আশেপাশে ছড়িয়ে পড়ছে দু:গন্ধ। অভিযোগটি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নং ওর্য়াডের শাহীবাগ এলাকার জেলখানা মসজিদের উত্তর পাশের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলামের বিরুদ্ধে ।
সরজমিন ঘুরে দেখা যায় ,অনেক দিন থেকে (অবঃ) ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলামের তিনতলা বাড়ির পায়খানার বর্জ্য পাইপ ভেঙে গিয়ে সে বর্জ্যের পানি আসপাশের গলিতে ছড়িয়ে পড়ে গন্ধ ছড়াচ্ছে। অনেকবার অভিযোগ করলেও তিনি গত একমাসেও তা মেরামত করেননি বলে অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে সাংষ্কৃতিক ব্যক্তিত্ব রশিদ পলাশ অভিযোগ করেন,তার প্রতিবেশি শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে পয়নিষ্কাশনের লাইনটি মেরামত করার অনুরোধ জানিয়েও তিনি মেরামত না করায় তার একমাত্র বিধমা মায়ের বাড়ি থেকে বের হওয়া ও বসবাস করা একদম কঠিন হয়ে পড়েছে। এ নিয়ে জেলা পরিষদের এক সদস্যকে অভিযোগ করার পরও ঐ ব্যক্তি কর্ণপাত না করায় পুরো এলাকাটি বসবাসের অযোগ্য হয়ে পড়ছে।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম জানান, তিনি তার মহল্লার এ সমস্যাটি জানার পর এ ব্যাপারে ফোনে অভিযুক্ত ব্যক্তির কাছে জানতে চাইলে তিনি উল্টো জানতে চান কারা আপনাকে অভিযোগ করেছে। তবে তিনি পায়খানার বর্জ্য পাইপ দিয়ে মলের পানি ছড়িয়ে পড়ার সত্যতা স্বীকার করে মেরামত করার আশ্বাস দিলেও গত ১০দিনেও তা মেরামত করেননি।
অন্যদিকে শাহীবাগ কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব মসিউল করিম বাবু জানান,বিধবা বৃদ্ধা একাই বাড়িতে থাকায় তার পক্ষ থেকে এ ব্যাপারে পৌরসভায় একটি অভিযোগ দিয়েছেন।আশা করা যায় বিষয়টি দ্রুত সমাধান হবে। তিনি আরও জানান, অভিযুক্ত ব্যাক্তির সাথে পাশ্ববর্তী বিধবা মহিলার আইল সীমানা নিয়ে দ্বন্দ থাকায় বিষয়টি জটিল হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত শফিকুল ইসলাম উল্টো অভিযোগকারীর নাম জানতে চেয়ে জানান, একমাস থেকে লাইনটি নষ্ট থাকলেও মিস্ত্রির অভাবে কাজটি করা যাচ্ছেনা।তিনি দ্রুত মেরামত কাজ করার আশ্বাস দিয়ে জানান, দীর্ঘ দিন ধরে তার প্রতিবেশির সাথে আইন সীমানা নিয়ে দ্বন্দ থাকলেও বর্তমানে তা মিটে গেছে।

Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: