সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে সেই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন মেয়র ও জেলা পরিষদ সদস্য গোমস্তাপুর ও ভোলাহাটে এসভেনটেক্স এর পক্ষে মাস্ক বিতরণ চাঁপাইনবাবগঞ্জের বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা চাঁপাইনবাবগঞ্জের মহানন্দায় ভাসমান শিশুর মরদেহ উদ্ধার অবশেষে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আ. রহমানের খবর নেয় না কেউ ? চাঁপাইনবাবগঞ্জে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত || মোট আক্রান্ত ৫১৭ নাচোলে বাড়িতে গাঁজার চাষঃগাঁজা ও গাঁজার গাছসহ গ্রেপ্তার চাষী উপজেলা নির্বাহী অফিসার রওশন ইসলাম চৌধুরীর ও তাঁর পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত শিবগঞ্জের পর এবার রহনপুর ইসলামী ব্যাংকের শাখা লক ডাউন
Large Add

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হওয়ার পর থেকেই আইপিএল আয়োজনের তোড়জোড় শুরু হয়ে গেছে। আগেই জানানো হয়েছিল, ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগটির এবারের আসর বসবে সংযুক্ত আরব আমিরাতে।এবার চূড়ান্ত হলো দিন-তারিখ।
আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ভারতীয় ক্রিকেটের ‘সোনার ডিম পাড়া হাঁস’ আইপিএল মাঠে গড়াবে। ৮ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে আসরের। শুক্রবার (২৪ জুলাই) আইপিএলের গভর্নিং বডির চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল সংবাদমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সপ্তাহের শুরুতে আইপিএলের ১৩তম আসরের ভেন্যু হিসেবে সংযুক্ত আওরব আমিরাতকে চূড়ান্ত করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। ভারতে করোনা মহামারি পরিস্থিতির অবনতির কারণেই এই ভেন্যু পরিবর্তনের এই সিদ্ধান্ত।

আইপিএলের আসন্ন আসরের আয়োজক হতে চেয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। কিন্তু প্রয়োজনীয় অবকাঠামো থাকার কারণে দ্য এমিরেটস ক্রিকেট বোর্ডের প্রস্তাব গ্রহণ করে বিসিসিআই। পরের সপ্তাহে ম্যাচের সময়সূচী প্রকাশ করবে আইপিএল গভর্নিং বডি।

সংযুক্ত আরব আমিরাতের তিন ভেন্যু দুবাই, আবু ধাবি এবং শারাজাহ’তে অনুষ্ঠিত হবে এবারের আইপিলের সব ম্যাচ। স্টেডিয়ামে খেলা দেখতে দর্শকদের অনুমতি দেওয়া হবে কিনা সে সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব সংযুক্ত আরব আমিরাতের সরকারের ওপর ছেড়ে দিয়েছে বিসিসিআই।

চলতি বছরের ১৮ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের। কিন্তু করোনার কারণে পিছিয়ে দেওয়া হয় এবারের আসর। এরপরই আইপিলের জন্য দরজা খুলে যায়। এর আগে চলতি বছরের এপ্রিল-মে আইপিএল আয়োজনের সব প্রস্তুতি নিয়ে রেখেছিল বিসিসিআই।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন