সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে অভিযানে মাদকসেবন ও বিক্রির অপরাধে ৭ জনকে জেল জরিমানা চাঁপাইনবাবগঞ্জে ৬ এবং ৯নং কৃষকলীগের ওয়ার্ড কমিটির অনুমোদন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাচোল আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পরিবেশবান্ধব কারখানা বাড়ছে ঃ ৮ মাসে ১৯টি কারখানার পরিবেশবান্ধব সনদ লাভ জাতিসংঘে সদস্যপদ লাভ ও বঙ্গবন্ধুর ভাষণের দিবস পালনের সিদ্ধান্ত স্কুল পড়ুয়া প্রতিবন্ধী শিশু কে হুইলচেয়ার প্রদান চাঁপাইনবাবগঞ্জের নশীপুরে নৌকা বাইচ অনুষ্ঠিত নতুন বরাদ্দে প্রাণ ফিরেছে ডিএনডি তে পেশায় মিস্ত্রি,রয়েছে ফেসবুক, ইমু, হোয়াটঅ্যাপসহ অসংখ্য একাউন্ট, আর নেশা ধর্ষণ সুশান্তের মৃত্যু: ফাঁসছেন ২৫ তারকা!
Large Add

কানসাটের একটি হোটেল থেকে মাদক সহ গ্রেফতার ৩

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের কানসাটে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ মাদক কারবারীকে মাদক সহ গ্রেফতার করেছে র‌্যাবের একটি অভিযানিক দল।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দলটি মঙ্গলবার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারে এ অভিযান চালায়।
গ্রেফতারকৃতরা হলো বাগদূর্গাপুর গ্রামের মোঃ মোস্তফার ছেলে রাজিব আহম্মেদ (২৬), গুচ্চগ্রামের একরামুল হকের ছেলে মোঃ শিতল আলী (২৮) এবং কাগজীপাড়া গ্রামের সুলতান আলীর ছেলে মোঃ শামীম (৩২)।গ্রেফতারকৃতদের মধ্যে শিতল আলী মোবারকপুর ইউনিয়নের এবং বাকীরা কানসাট ইউনিয়নের স্থানীয় বাসিন্দা।
মঙ্গলবার রাত ৮টার দিকে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কানসাট বাজারের মোঃ আব্দুল ওয়াহেদের আবাসিক হোটেল আলাতি (হাজী বোডিং) এর একটি কক্ষের ভিতর অভিযান পরিচালনা করে ৫৪০ পিচ ইয়াবা ট্যাবলেট-, ১৮৯ বোতল ফেনন্সিডিল ও ১টি গ্যাস সিলিন্ডারসহ মাদক কারবারী রাজিব আহম্মেদ ,শিতল আলী ও মোঃ শামীম কে গ্রেফতার করে।
র‌্যাব আরও জানায় গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদক চোরাচালান পরিচালনা করার কথা স্বীকার করেছে এবং এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন