সর্বশেষ সংবাদ আলজাজিরার বিরুদ্ধে আদালতে মামলা হল খুলতে বিশ্ববিদ্যালয়গুলো পাবে ৫০ কোটি টাকা ১ কোটি ৯ লাখ ৮ হাজার ডোজ টিকা পাচ্ছে বাংলাদেশ ঐশ্বরিয়া পাকিস্তানে! তীব্র বাতাসে ও গরমে কক্সবাজারে আর্চারিরা 18 anti-tank rockets recovered from Satchhari 6 killed as Myanmar security forces fire at protesters Bangladesh reports 5 deaths পাপুলের আসনে ভোট ১১ এপ্রিল ভোলাহাটের সব স্কুল এখন স্ক্যানার থার্মোমিটার দৃশ্যমান
Large Add

কানসাটের একটি হোটেল থেকে মাদক সহ গ্রেফতার ৩

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের কানসাটে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ মাদক কারবারীকে মাদক সহ গ্রেফতার করেছে র‌্যাবের একটি অভিযানিক দল।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দলটি মঙ্গলবার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারে এ অভিযান চালায়।
গ্রেফতারকৃতরা হলো বাগদূর্গাপুর গ্রামের মোঃ মোস্তফার ছেলে রাজিব আহম্মেদ (২৬), গুচ্চগ্রামের একরামুল হকের ছেলে মোঃ শিতল আলী (২৮) এবং কাগজীপাড়া গ্রামের সুলতান আলীর ছেলে মোঃ শামীম (৩২)।গ্রেফতারকৃতদের মধ্যে শিতল আলী মোবারকপুর ইউনিয়নের এবং বাকীরা কানসাট ইউনিয়নের স্থানীয় বাসিন্দা।
মঙ্গলবার রাত ৮টার দিকে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কানসাট বাজারের মোঃ আব্দুল ওয়াহেদের আবাসিক হোটেল আলাতি (হাজী বোডিং) এর একটি কক্ষের ভিতর অভিযান পরিচালনা করে ৫৪০ পিচ ইয়াবা ট্যাবলেট-, ১৮৯ বোতল ফেনন্সিডিল ও ১টি গ্যাস সিলিন্ডারসহ মাদক কারবারী রাজিব আহম্মেদ ,শিতল আলী ও মোঃ শামীম কে গ্রেফতার করে।
র‌্যাব আরও জানায় গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদক চোরাচালান পরিচালনা করার কথা স্বীকার করেছে এবং এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন

%d bloggers like this: