সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জের ফেরদৌসী জনগণের তোপের মুখে ৩ ঘন্টা অবরুদ্ধ সশস্ত্র বাহিনী জাতির আস্থার প্রতীক …..প্রধানমন্ত্রী করোনার মধ্যেও দেশের উন্নয়ন থেমে নেই। করোনাকালে ঋণ শোধে অনন্য কৃষক সৈয়দ মনিরুল ইসলামের বিশাল শোডাউন সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ গোমস্তাপুরে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অভিযান ভোলাহাটে প্রতিবন্ধীদের আর্থিক সহায়তা প্রদান শিবগঞ্জে রাত্রিকালিন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-আহত পরিবারে সহায়তা প্রদান
Large Add

কানসাটের একটি হোটেল থেকে মাদক সহ গ্রেফতার ৩

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের কানসাটে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ মাদক কারবারীকে মাদক সহ গ্রেফতার করেছে র‌্যাবের একটি অভিযানিক দল।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দলটি মঙ্গলবার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারে এ অভিযান চালায়।
গ্রেফতারকৃতরা হলো বাগদূর্গাপুর গ্রামের মোঃ মোস্তফার ছেলে রাজিব আহম্মেদ (২৬), গুচ্চগ্রামের একরামুল হকের ছেলে মোঃ শিতল আলী (২৮) এবং কাগজীপাড়া গ্রামের সুলতান আলীর ছেলে মোঃ শামীম (৩২)।গ্রেফতারকৃতদের মধ্যে শিতল আলী মোবারকপুর ইউনিয়নের এবং বাকীরা কানসাট ইউনিয়নের স্থানীয় বাসিন্দা।
মঙ্গলবার রাত ৮টার দিকে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কানসাট বাজারের মোঃ আব্দুল ওয়াহেদের আবাসিক হোটেল আলাতি (হাজী বোডিং) এর একটি কক্ষের ভিতর অভিযান পরিচালনা করে ৫৪০ পিচ ইয়াবা ট্যাবলেট-, ১৮৯ বোতল ফেনন্সিডিল ও ১টি গ্যাস সিলিন্ডারসহ মাদক কারবারী রাজিব আহম্মেদ ,শিতল আলী ও মোঃ শামীম কে গ্রেফতার করে।
র‌্যাব আরও জানায় গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদক চোরাচালান পরিচালনা করার কথা স্বীকার করেছে এবং এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন