সর্বশেষ সংবাদ এখন সব ব্যাংকে লেনদেন হবে মোবাইলে এবার যুক্তরাষ্ট্র দিচ্ছে ২০০ মিলিয়ন ইউএস ডলার মালয়েশিয়ায় এবার ৪০০ কুমির রপ্তানি হবে শিবগঞ্জে ডিবি’র অভিযানে ফেন্সিডিলসহ আটক ২ চাঁপাইনবাবগঞ্জ সদরে মা ইলিশ সংরক্ষণে অভিযান চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১০ মাদক সেবী আটক এফবিসিসিআই’র প্রেসিডেন্টের সাথে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতি এরফান আলীর মতবিনিময় ভোলাহাটে বর বদলঃঃ অর্থদন্ড কানসাট ইউনিয়ন আ.লীগের সম্পাদক মাদকসেবনের দায়ে কারাদ্ন্ড নুরকে খোলা চিঠি
Large Add

কঠোর আইনের পরও গরুর খামারে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মাধবদীতে গরুর খামারে নিয়ে মানসিক ভারসাম্যহীন এক নারীকে (৩২) ধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে নরসিংদী সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এর আগে মঙ্গলবার বিকালে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের কবিরাজপুর গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় নির্যাতিতা ওই নারীর ভাবী বাদি হয়ে অভিযুক্ত সোলায়মানকে (৩৫) আসামি করে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত সোলায়মান মাধবদী থানার কবিরাজপুর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে ও ওই গ্রামের একটি গরুর খামারের কর্মচারী।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দজ্জামান বলেন, নির্যাতিতা নারী কুড়িগ্রাম জেলার বাসিন্দা। তার ২০১২ সালে বিয়ে হয়েছিলো কিন্তু স্বামীর সাথে বনিবনা না হওয়ায় তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। তাদের একটি সন্তান রয়েছে। ছাড়াছাড়ি হওয়ার পর থেকেই সে মানসিকভাবে অসুস্থ হয়ে যায়। তার ভাই নরসিংদীর মাধবদীতে একটি ফ্যাক্টরিতে কাজ করে। বোনকে চিকিৎসা করার জন্য মাধবদী নিজের কাছে নিয়ে আসে।

মঙ্গলবার বিকালে মানসিক ভারসাম্যহীন ওই নারীকে বাড়ির পাশের গরুর খামারের একটি ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে খামারের কর্মচারী সোলায়মান। এ সময় নির্যাতিতা ওই নারীকে খুঁজতে তার ভাবী গরুর ঘরে গেলে সোলায়মান পালিয়ে যায়।

পরে এ ঘটনায় রাতেই মাধবদী থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ নির্যাতিতা ওই নারীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। আর অভিযুক্তকে গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা করছে।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন