সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে সেই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন মেয়র ও জেলা পরিষদ সদস্য গোমস্তাপুর ও ভোলাহাটে এসভেনটেক্স এর পক্ষে মাস্ক বিতরণ চাঁপাইনবাবগঞ্জের বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা চাঁপাইনবাবগঞ্জের মহানন্দায় ভাসমান শিশুর মরদেহ উদ্ধার অবশেষে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আ. রহমানের খবর নেয় না কেউ ? চাঁপাইনবাবগঞ্জে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত || মোট আক্রান্ত ৫১৭ নাচোলে বাড়িতে গাঁজার চাষঃগাঁজা ও গাঁজার গাছসহ গ্রেপ্তার চাষী উপজেলা নির্বাহী অফিসার রওশন ইসলাম চৌধুরীর ও তাঁর পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত শিবগঞ্জের পর এবার রহনপুর ইসলামী ব্যাংকের শাখা লক ডাউন
Large Add

ছতরপুর কোভিড সেন্টারে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার দুই করোনা রোগী

কোভিড সেন্টার আইটিবিপিতে করোনা চিকিৎসা নিতে গিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষকও করোনা রোগী এবং ১৯ বছরের তরুণ। এ ঘটনায় অভিযুক্ত ওই তরুণ এবং তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। তার সহযোগীরও করোনা পজিটিভ বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, দিল্লির ছতরপুরে দেশটির বৃহত্তম কোভিড সেন্টারে গত ১৫ জুলাই এ ঘটনা ঘটেছে। এ ঘটনার পরেই কিশোরীকে একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। যেখানে তার কোভিড-১৯ এর চিকিৎসাও চলছে।অন্যদিকে দুই অভিযুক্তকেও আরেকটি হাসপাতালে পুলিশ হেফাজতে ভর্তি করা হয়েছে। বিচারবিভাগীয় কাস্টডিতে জানিয়ে পসকোর আওতায় দিল্লির ময়দান গারহি পুলিশ স্টেশনে মামলা দায়ের করেছেন অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার পরবিন্দর সিং।

ইন্দো-টিবেটান বর্ডার পুলিশ এই করোনা সেন্টারটির নিরাপত্তার দায়িত্বে রয়েছে। ১০ হাজার ২০০ করোনা বেড থাকলেও বর্তমানে সেখানে মাত্র ২৫০ জন রোগী আছেন। তাই কোভিড সেন্টারটির একটি বিশাল অংশ খালি পড়ে আছে। আর তারই সুযোগ নিয়েছে এ দু’জন।

জানা যায়, কিশোরী ও ওই দুই অভিযুক্তের কোভিড সেন্টারে গিয়ে পরিচয় হয়। ১৫ জুলাই অভিযুক্তরা মেয়েটিকে ওই কোভিড সেন্টারের একটি নির্জন জায়গায় নিয়ে যায়। পরে সহযোগীকে পাহারায় রখে কোভিড সেন্টারের শৌচাগারের কাছে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। পুরো ঘটনার ভিডিও ধারণ করে পাহারায় থাকা সহযোগী।

এ ঘটনার পরদিন দায়িত্বরত নিরাপত্তা কর্মীদের কাছে অভিযোগ দেয় মেয়েটি। পরে তারা পুলিশকে জানালে নির্যাতিত কিশোরীর স্বাস্থ্য পরীক্ষায় যৌন হেনস্থার প্রমাণ পাওয়া যায়। পরে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন